Viral Video: চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে ছিটকে পড়লেন মহিলা, তারপর… দেখুন ভাইরাল ভিডিয়ো

Viral Video: ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা গিয়েছে চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে ভারসাম্য হারিয়ে প্ল্যাটফর্মে পড়ে গিয়েছেন এক মহিলা যাত্রী।

Viral Video: চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে ছিটকে পড়লেন মহিলা, তারপর... দেখুন ভাইরাল ভিডিয়ো
ছবি প্রতীকী।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 26, 2022 | 10:49 PM

চলন্ত ট্রেনে ওঠা কিংবা চলন্ত ট্রেন থেকে নামা- দুটোই যে মারাত্মক বিপজ্জনক ফের একবার তারই নিদর্শন পাওয়া গিয়েছে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিয়োতে। মুম্বইয়ের একটি রেল স্টেশনে ঘটেছে এই কাণ্ড। এক মহিলা যাত্রীর সিঙ্গে  ভাগ্য সহায় থাকায় এ যাত্রায় বেঁচে গিয়েছেন এক মহিলা যাত্রী। ভিডিয়োতে দেখা গিয়েছে, ট্রেন ছেড়ে দেওয়ার পর নামতে গিয়েছিলেন এক মহিলা। স্বভাবতই ট্রেন গতি নিয়ে নেওয়ায় পড়ে যান ওই মহিলা যাত্রী। একটু এদিক-ওদিক হলেই সটান রেললাইনে পড়ে যেতেন তিনি। তবে এক তৎপর হোম গার্ডের দৌলতে এ যাত্রায় রক্ষা পেয়েছেন ওই মহিলা। প্রাণে বেঁচে গিয়েছেন তিনি। মুম্বইয়ের সাব-আরবান ট্রেনে এই ঘটনা ঘটেছে। অল্পের জন্য বেঁচে গিয়েছেন ওই মহিলা যাত্রী।

দেখুন সেই ভাইরাল ভিডিয়ো

ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা গিয়েছে চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে ভারসাম্য হারিয়ে প্ল্যাটফর্মে পড়ে গিয়েছেন এক মহিলা যাত্রী। সঙ্গে সঙ্গেই তাঁকে টেনে নেন এক হোম গার্ড। নাহলে মুহূর্তের মধ্যে ট্রেনের তলায় চলে যেতেন তিনি। কিন্তু ওই প্রথম মহিলাকে চলন্ত ট্রেন থেকে নামার সময় পড়ে যেতে দেখে আরও দুই মহিলাকেও অন্য কামরা থেকে লাফ দিয়ে নামতে দেখা গিয়েছে। তাঁরাও ছিটকে পড়েছেন প্ল্যাটফর্মে। তবে ট্রেনের ধার ঘেঁষে নয়, বরং প্ল্যাটফর্মের মাঝামাঝিই পড়েছেন ওই দুই মহিলা যাত্রী। অনুমান হয়তো, এই তিন মহিলা একসঙ্গেই যাত্রা করেছিলেন। তাই একজনের ওরকম ভয়াবহ অবস্থা দেখে বাকিরাও চলন্ত ট্রেন থেকেই লাফ দিয়েছিলেন।

ভাইরাল ভিডিয়ো দেখে ওই হোম গার্ডের তৎপরতা এবং উপস্থিত বুদ্ধির তারিফ করেছেন নেটিজ়েনরা। সকলেই তাঁর প্রশংসায় পঞ্চমুখ। উনি না থাকলে যে ওই মহিলা যাত্রীর কী চরম পরিণতি হত তা ভেবেই শিউরে উঠছেন সকলে। তবে এ যাত্রায় কারও কোনও ক্ষতি হয়নি। শোনা গিয়েছে, ওই হোম গার্ডকেও তাঁর কাজের জন্য পুরষ্কৃত করা হবে।

আরও পড়ুন- Viral Video: চুরি করা বুলডোজার দিয়ে এটিএম মেশিন ভাঙল চোরের দল, তারপরেও পেল না টাকা…

আরও পড়ুন- Ola Electric Scooter: গাধার সঙ্গে ওলার ইলেকট্রিক স্কুটার বেঁধে শহর ঘুরলেন মহারাষ্ট্রের ব্যক্তি! কিন্তু কেন?

আরও পড়ুন- Optical Illusion: প্রথমে চোখে কী ধরা পড়ল? আপনার প্রেম-জীবনের রহস্য লুকিয়ে রয়েছে এর উত্তরে