Viral Video: শাড়ি পরে জিমে অনায়াসে ওয়ার্কআউট মহিলার, নেটিজ়েনরা হতবাক

Viral Video Today: এমনই এক মহিলার সন্ধান মিলল, যিনি শাড়ি পরেই চ্যালেঞ্জকে একপ্রকার বুড়ো আঙুল দেখিয়ে জিম করলেন। প্রায়শই তিনি এই ভাবে শাড়ি পরে জিম করেন। তাঁর ভিডিয়ো এখন সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল।

Viral Video: শাড়ি পরে জিমে অনায়াসে ওয়ার্কআউট মহিলার, নেটিজ়েনরা হতবাক
শাড়িতে নারী যখন ওয়ার্কআউটে মজে!
Follow Us:
| Edited By: | Updated on: Feb 23, 2023 | 8:58 PM

Latest Viral Video: জিমে ওয়ার্কআউট করা সত্যিই চ্যালেঞ্জিং। যে কোনও মুহূর্তে, যে কোনও সময়ই তা চ্যালেঞ্জিং। সেই চ্যালেঞ্জিং কাজটাই যখন কেউ শাড়ি পরে করতে যায়, তখন তা কঠিন হয়ে যায়। আপনি কি কখনও কাউকে শাড়ি পরে জিম করতে দেখেছেন? এবার তেমনই এক মহিলার সন্ধান মিলল, যিনি শাড়ি পরেই চ্যালেঞ্জকে একপ্রকার বুড়ো আঙুল দেখিয়ে জিম করলেন। প্রায়শই তিনি এই ভাবে শাড়ি পরে জিম করেন। রিনা সিং নামের ওই মহিলা একজন ফিটনেস ফ্রিক। প্রায়শই তিনি তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে ওয়ার্কআউট সংক্রান্ত বিভিন্ন ভিডিয়ো শেয়ার করেন।

সদ্য ভাইরাল হওয়া ভিডিয়োটিতে রিনা সিংকে দেখা গিয়েছে, গোলাপি রঙের একটি শাড়ি পরে কার্ডিও করছেন। তারপর তিনি মেশিনে কিছু পুলডাউন এক্সারসাইজ়ও করলেন। টায়ার লিফট থেকে শুরু করে স্কোয়াট-সহ আরও অনেক কিছুই অনায়াসে শাড়ি পরে করে গেলেন রিনা দেবী।

এই ভাইরাল ভিডিয়োটি কয়েক লাখ মানুষ দেখেছেন। ভিডিয়োতে লাইক পড়েছে 14 লাখেরও বেশি। রিনা দেবীর ফিটনেস রুটিন তাঁর ইনস্টা ফলোয়ারদেরও অবাক করে। ইনস্টাগ্রামে অনেকেই তাঁর কাছে জানতে চান যে, কীভাবে শাড়ি পরে তিনি জিম করেন।

একজন ইনস্টা ব্যবহারকারী লিখছেন, “এই মানুষগুলো অন্যদের কথা বলার সুযোগ দেন। এঁরা মানুষের মনে প্রশ্ন ধরিয়ে দেন, কীভাবে শাড়ি পরে জিম করা যায়। আর শাড়ি পরে যদি জিমই করা যায়, তাহলে আর জিমের পোশাকের দরকার কী।” দ্বিতীয় জন যোগ করলেন, “শাড়ি পরে জিম করছেন ঠিকাছে। কিন্তু জিমের পোশাক পরেই ওয়ার্কআউট করা ভাল। তা না হলে ওয়ার্কআউটের সময় আহত হতে পারেন।” আর একজন একটু খোঁটা দিয়েই বলেছেন, “ভিডিয়োটা দেখে হাসি পেয়েছে। এক ফোঁটাও অনুপ্রাণিত হইনি।”