রাজনীতির নয়া ইনিংস রাজীবের, আজ ডুমুরজলায় জনসভা

কথা ছিল রবিবার এই ডুমুরজলার মঞ্চ থেকে রাজীব বন্দ্যোপাধ্যায়ের বিজেপি সফর শুরু হবে। কিন্তু বিশেষ কারণ বশত সে পরিকল্পনায় বদল আনা হয়। বদলে শনিবার দিল্লি গিয়ে বিজেপিতে যোগ দেন রাজীব, বৈশালীরা।

রাজনীতির নয়া ইনিংস রাজীবের, আজ ডুমুরজলায় জনসভা
দিল্লিতে রাজীব বন্দ্যোপাধ্যায়।
Follow Us:
| Updated on: Jan 31, 2021 | 9:32 AM

হাওড়া: বিজেপিতে যোগ দেওয়ার পর রবিবারই প্রথম জনসভা করবেন রাজীব বন্দ্যোপাধ্যায়। আর তা নিজের জেলা হাওড়াতে। এদিন হাওড়ার ডুমুরজলা স্টেডিয়ামে বিজেপির যোগদান মেলা। যে অনুষ্ঠানে ভার্চুয়ালি উপস্থিত থাকবেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। থাকবেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি, বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, কৈলাস বিজয়বর্গীয়, মুকুল রায়। সে মঞ্চেই থাকবেন সদ্য বিজেপিতে যোগ দেওয়া রাজীব বন্দ্যোপাধ্যায়ও। এদিন থেকেই রাজীবের রাজনৈতিক জীবনের দ্বিতীয় ইনিংস শুরু।

শনিবারই বিজেপিতে যোগ দিয়েছেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়। দিল্লিতে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর হাত থেকে পদ্ম-পতাকা তুলে নিয়েছেন তিনি। রাজীবের সঙ্গেই বিজেপিতে যোগ দিয়েছেন তৃণমূলের আরও দুই বিধায়ক বৈশালী ডালমিয়া ও প্রবীর ঘোষাল। ছিলেন হাওড়ার প্রাক্তন মেয়র রথীন চক্রবর্তী, রানাঘাটের প্রাক্তন চেয়ারম্যান পার্থসারথি চট্টোপাধ্যায় এবং অভিনেতা রুদ্রনীল ঘোষও।

আরও পড়ুন: বাংলার জন্য ‘স্পেশাল প্যাকেজ’, আবদার রাজীবের, শাহের দাবি ‘বাংলা দখল’

গত কয়েকদিন ধরে বহু ঘটনাক্রম পার করে রাজীবের পদ্ম-যোগ। বিজেপিতে যোগ দিয়েই রাজীব জানিয়েছেন, স্বরাষ্ট্রমন্ত্রী নিজে বিশেষ বিমান পাঠিয়ে তাঁকে দিল্লিতে নিয়ে গিয়েছেন, যা তাঁর কাছে অত্যন্ত সম্মানের। এই সম্মান রক্ষা করা ও আগামিদিনে বাংলায় বিজেপির মাটি শক্ত করাই তাঁর এক মাত্র লক্ষ্য হবে।

আর সেই মাটি তৈরি করতে রবিবার থেকেই ময়দানে নামছেন রাজীব। তিনি বারবারই দাবি করেছেন, হাওড়া তাঁর কাছে হাতের তালুর মতো চেনা। তিনি ময়দানে নেমে কাজ করা জনপ্রতিনিধি। মানুষের স্বার্থে কাজ করাই তাঁর এক মাত্র লক্ষ্য। রাজনৈতিক মহলের মত, জনপ্রতিনিধি হিসাবে রাজীব বন্দ্যোপাধ্যায়ের একটা আলাদা গ্রহণযোগ্যতা রয়েছে। ডোমজুড়ের প্রাক্তন বিধায়কের সেই ভাবমূর্তিকে সামনে রেখে বিজেপি বঙ্গ দখল অভিযান আরও খানিকটা ত্বরান্বিত করতে চাইছে।