Alipurduar: ১ দিন নিখোঁজ থাকার পর নদী থেকে উদ্ধার ৫ বছরের শিশুকন্যার দেহ

Alipurduar: খবর পেয়ে ঘটনাস্থলে এসে শিশুকন্যার মৃতদেহ উদ্ধার পুলিশ। প্রাথমিক অনুমান জলে ডুবে মৃত্যু হয়েছে শিশু কন্যার। মৃতদেহ ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতালে পাঠানো হবে। ‌ঘটনার তদন্ত শুরু করেছে কালচিনি পুলিশ।

Alipurduar: ১ দিন নিখোঁজ থাকার পর নদী থেকে উদ্ধার ৫ বছরের শিশুকন্যার দেহ
আলিপুরদুয়ারে শিশুর মৃত্যুImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jun 09, 2024 | 3:50 PM

আলিপুরদুয়ার: নদী থেকে উদ্ধার হল শিশুকন্যার দেহ। প্রায় পাঁচ বছরের শিশুকন্যার মৃতদেহ উদ্ধার হয়েছে। গোটা ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ঘটনাটি ঘটেছে আলিপুরদুয়ার জেলার বক্সা ব্যাঘ্র প্রকল্প জঙ্গল সংলগ্ন কালকূট বনবস্তি এলাকার।

গতকাল দুপুরে বাড়ি থেকে বেরিয়ে নিখোঁজ হয়ে যায় স্থানীয় বাসিন্দা অভিরাজ সাংমার পাঁচ বছরের শিশুকন্যা অঞ্জলি সাংমা। দুপুর থেকে পরিবারের সদস্যরা অনেক জায়গায় খোঁজাখুঁজি করার পরও খোঁজ মেলেনি শিশুকন্যার। এরপর রবিবার সাত সকালে এলাকার নদীতে বাচ্চাটির দেহ ভেসে আসতে দেখেন  এলাকার বাসিন্দারা। খবর দেওয়া হয় পুলিশে।

খবর পেয়ে ঘটনাস্থলে এসে শিশুকন্যার মৃতদেহ উদ্ধার পুলিশ। প্রাথমিক অনুমান জলে ডুবে মৃত্যু হয়েছে শিশু কন্যার। মৃতদেহ ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতালে পাঠানো হবে। ‌ঘটনার তদন্ত শুরু করেছে কালচিনি পুলিশ। মৃতের কাকা বলেন, “আমাদের এখানকার বাচ্চারা এই ভাবেই বড় হয়। সবাই এক সঙ্গে খেলাধুলো করে। এবার আমরা বাড়ির কাজে ব্যস্ত ছিলাম। এবার গতকাল থেকে ও নিখোঁজ ছিল। খোঁজ পাওয়া যাচ্ছিল না। আমরা অনেক খুঁজছিলাম। আজ জলের মধ্যে উদ্ধার হয়েছে।”