Alipurduar: ফালাকাটায় বিজেপি বুথ সভাপতির বাড়িতে হামলার অভিযোগ, পাল্টা-অভিযোগ তৃণমূলেরও

Alipurduar: তৃণমূলের দিকে অভিযোগের আঙুল তুলেছেন ফালাকাটার বিজেপি বিধায়ক দীপক সরকার। যদিও বিধায়কের এই অভিযোগ উড়িয়ে দিয়েছে স্থানীয় তৃণমূল নেতৃত্ব। তাদের বক্তব্য, তৃণমূল কর্মীদের বাড়িতেই হামলা চালানো হয়েছিল। বিষয়টি নিয়ে ফালাকাটা থানায় অভিযোগও জানিয়েছিল তৃণমূল।

Alipurduar: ফালাকাটায় বিজেপি বুথ সভাপতির বাড়িতে হামলার অভিযোগ, পাল্টা-অভিযোগ তৃণমূলেরও
বিজেপি বুথ সভাপতির গাড়ি ভাঙচুরের অভিযোগ
Follow Us:
| Edited By: | Updated on: Aug 15, 2022 | 6:24 PM

আলিপুরদুয়ার: ফের বিজেপি ও তৃণমূলের মধ্যে সংঘর্ষের অভিযোগ আলিপুরদুয়ারে। জানা গিয়েছে, রবিবার রাতে আলিপুরদুয়ারের ফালাকাটার সুভাষপল্লি রেল গেল এলাকায় বিজেপির পতাকা ছেঁড়ার অভিযোগ ওঠে একদল দুষ্কৃতীর বিরুদ্ধে। সেই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় বিজেপি এবং তৃণমূল সমর্থকদের মধ্যে বচসা শুরু হয়। এরপরই বিজেপি কর্মী ও সমর্থকদের মারধর করা হয় বলে অভিযোগ। শুধু তাই নয়, বিজেপির স্থানীয় বুথ সভাপতি অমর গোপের গাড়ি এবং বাড়ি ভাঙচুর করা হয় বলেও অভিযোগ। এই ঘটনায় সরাসরি তৃণমূলের দিকে অভিযোগের আঙুল তুলেছেন ফালাকাটার বিজেপি বিধায়ক দীপক সরকার। যদিও বিধায়কের এই অভিযোগ উড়িয়ে দিয়েছে স্থানীয় তৃণমূল নেতৃত্ব। তাদের বক্তব্য, তৃণমূল কর্মীদের বাড়িতেই হামলা চালানো হয়েছিল। বিষয়টি নিয়ে ফালাকাটা থানায় অভিযোগও জানিয়েছিল তৃণমূল।

বিজেপি বিধায়ক বলেন, “গতকাল রাত ১১টা নাগাদ আমরা জানতে পারি আমাদের বুথ সভাপতি অমর গোপের বাড়িতে তৃণমূলের লোকেরা হামলা করে। রানা মজুমদার, পাপন সেনগুপ্তদের নেতৃত্বে এই হামলা করা হয়। তাঁর গাড়িও ভাঙা হয়। তাঁর বৃদ্ধ বাবা-মাকে ধাক্কা দিয়ে ফেলে দেওয়া হয়। খবর পেয়ে আমি পুলিশকে ফোন করি। আমি রাতেই তাঁর বাড়ি দেখতে যাই। সেই সময় রাস্তার উপরে আমার উপর আক্রমণের চেষ্টা হয়। কিন্তু পুলিশ থাকায় সেখানে তারা খুব বেশি কিছু করতে পারেনি। কিন্তু আমাদের কর্মীরা যখন সেখানে যাওয়ার চেষ্টা করে, রাস্তায় আটকে তাদের মারা হয়। পরে আমাদের পার্টি অফিস আক্রমণের চেষ্টা করা হয়।”

যদিও বিজেপি বিধায়কের এই অভিযোগ পুরোপুরি অস্বীকার করেছে তৃণমূল শিবির। বিজেপির বুথ সভাপতির বাড়িতে হামলা, গাড়ি ভাঙচুর এবং কর্মীদের মারধর প্রসঙ্গে জানতে চাওয়া হলে স্থানীয় তৃণমূল নেতা পাপন সেনগুপ্ত বলেন, “আমাদের কর্মীদের বাড়ি ভাঙচুর করা হয়েছে। উল্টে তৃণমূলের উপর অভিযোগ আনছে ওরা। এছাড়া গতরাতে এলাকার বিধায়ক তৃণমূলের নেতা ও কর্মীদের বিরুদ্ধে গালিগালাজ করেন। আমরা এই নিয়ে ফালাকাটা থানায় অভিযোগ দায়ের করেছি।”