Alipurduar Minor Death: সাত বছরের নাবালিকাকে খুন! দোষ কবুল অভিযুক্তের

Alipurduar Minor Death: পুলিশ সূত্রে খবর, আলিপুরদুয়ারের জয়গাঁ এলাকায় বসবাস করে সাত বছরের ওই নাবালিকা। মঙ্গলবার থেকে নিখোঁজ ছিল সে। এরপর পরিবার নিখোঁজ অভিযোগ দায়ের করে থানায়। সেই মতো তদন্তে নেমে অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ।

Alipurduar Minor Death: সাত বছরের নাবালিকাকে খুন! দোষ কবুল অভিযুক্তের
আলিপুরদুয়ারে খুনImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Oct 23, 2024 | 12:56 PM

আলিপুরদুয়ার: এবার আলিপুরদুয়ার। সাত বছরের নাবালিকাকে খুন। তারপর তাকে পুড়িয়ে মেরে ফেলা হয় বলে খবর। তিলোত্তমা কাণ্ডের আবহে এই ঘটনা কার্যত চাঞ্চল্য ছড়িয়ে। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। জানা গিয়েছে, পুলিশের কাছে নিষের দোষ কবুল করেছে অভিযুক্ত।

পুলিশ সূত্রে খবর, আলিপুরদুয়ারের জয়গাঁ এলাকায় বসবাস করে সাত বছরের ওই নাবালিকা। মঙ্গলবার থেকে নিখোঁজ ছিল সে। এরপর পরিবার নিখোঁজ অভিযোগ দায়ের করে থানায়। সেই মতো তদন্তে নেমে অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। জানা যাচ্ছে, পুলিশ নেপাল সীমান্ত থেকে অভিযুক্তকে গ্রেফতার করে। অভিযুক্ত স্বীকার করে নেয় সে মেয়েটিকে খুন করেছে।

বিকেলে এক সাংবাদিক বৈঠকে এসডিপিও প্রশান্ত দেবনাথ জানান, “মুল অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে নেপাল সীমান্ত থেকে। আরও দুজন তার সঙ্গে রয়েছে বলে জানা গিয়েছে। তাঁদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।প্রথমে যখন মেয়েটিকে পাওয়া যাচ্ছিলো না তখন অপহরণ মামলা দায়ের হয়েছিল। কিন্তু প্রধান অভিযুক্ত থেকে পুলিশ জানতে পারে। তারপর এদিন মেয়েটির মৃতদেহ উদ্ধার হয়। পকসো ও খুনের মামলা দায়ের করা হয়েছে।” জানা গিয়েছে মেয়েটির দেহ সম্ভবত পুড়িয়ে ফেলা হয়েছিল। যদিও পুলিশ জানিয়েছে, ময়নাতদন্তের রিপোর্ট আসার পর সমস্ত বিষয় জানা যাবে।