Attack on BJP leader: ভর সন্ধ্যায় লাঠি, রড নিয়ে হাজির দুষ্কৃতীরা, বিজেপি নেতাকে কুড়ুলের কোপ দেওয়ার অভিযোগ বাঁকুড়ায়

Attack on BJP leader: অভিযোগ, শুক্রবার সন্ধ্যায় হাতে রড, লাঠি, কুড়ুল নিয়ে তাঁর বাড়িতে আচমকাই চড়াও হয় অন্তত ৪০ জন দুষ্কৃতী।

Attack on BJP leader: ভর সন্ধ্যায় লাঠি, রড নিয়ে হাজির দুষ্কৃতীরা, বিজেপি নেতাকে কুড়ুলের কোপ দেওয়ার অভিযোগ বাঁকুড়ায়
ভাঙচুর চলে বাড়িতে
Follow Us:
| Edited By: | Updated on: Apr 01, 2023 | 9:56 AM

বাঁকুড়া: পঞ্চায়েত নির্বাচনের আগে ফের উত্তপ্ত বাঁকুড়া। পাত্রসায়ের থানা এলাকায় বিজেপি নেতার বাড়িতে ভাঙচুরের অভিযোগ। শুক্রবার সন্ধ্যায় পাত্রসায়ের থানার বেলুট রসুলপুর গ্রাম পঞ্চায়েতের আদ্রা বুথে বিজেপির স্থানীয় বুথ সভাপতির বাড়িতে হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর করার অভিযোগ উঠেছে। পাশাপাশি, বিজেপির বুথ সভাপতিকে কুড়ুল দিয়ে এলোপাথাড়ি কোপ মারার অভিযোগও উঠেছে। বিজেপির দাবি, এই হামলা সম্পূর্ণ রাজনৈতিক। বিজেপির তরফে অভিযোগের আঙুল উঠেছে তৃণমূলের বিরুদ্ধে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, আদ্রা বুথে বিজেপির বুথ সভাপতির দায়িত্বে রয়েছেন শ্যামাপদ বাউরি। অভিযোগ, শুক্রবার সন্ধ্যায় হাতে রড, লাঠি, কুড়ুল নিয়ে তাঁর বাড়িতে আচমকাই চড়াও হয় অন্তত ৪০ জন দুষ্কৃতী। বাধা দিতে গিয়ে আক্রান্ত হন শ্যামাপদ বাউরি। তাঁর মাথায় ও শরীরে কুড়ুল দিয়ে এলোপাথাড়ি কোপ মারা হয় বলে অভিযোগ। ঘটনার পর দুষ্কৃতীরা এলাকা ছেড়ে চলে গেলে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় শ্যামাপদ বাউরিকে উদ্ধার করে প্রথমে পাত্রসায়ের ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যায়। পরে তাঁর শারীরিক অবস্থার অবনতি হলে রাতেই তাঁকে বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজে স্থানান্তরিত করা হয়।

আহত বুথ সভাপতির পরিবার অবশ্য বলছে, এই ঘটনার সঙ্গে রাজনৈতিক যোগ নেই। পারিবারিক সমস্যার জেরে এই ঘটনা বলে দাবি করা হয়েছে। তবে স্থানীয় বিজেপি নেতৃত্ব বলছে, এটা তৃণমূলের কাজ। সোনামুখীর বিজপি বিধায়ক দিবাকর ঘরামির অভিযোগ, শ্যামাপদ বিজেপি দলের সদস্য হওয়াতেই তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা চড়াও হয়ে তাঁকে প্রাণে মেরে ফেলার চেষ্টা করেছেন। বিজেপির তরফে অবিলম্বে এই ঘটনার সঙ্গে যুক্তদের চিহ্নিত করে গ্রেফতারের দাবি জানানো হয়েছে।