Bankura: ‘নিজের কর্মীদের দিয়েই গাড়ি ভাঙিয়েছেন কেন্দ্রীয় শিক্ষা প্রতিমন্ত্রী’, বিস্ফোরক তৃণমূল বিধায়ক

Bankura: বাঁকুড়া লোকসভার বিজেপি প্রার্থী তথা কেন্দ্রীয় শিক্ষা প্রতিমন্ত্রী সুভাষ সরকারের ওপর হামলার অভিযোগ এর আগেও উঠেছে। ২০১৯ এর লোকসভা নির্বাচনের মুখে বিভিন্ন জায়গায় আক্রান্ত হতে হয়েছে তাঁকে।

Bankura: 'নিজের কর্মীদের দিয়েই গাড়ি ভাঙিয়েছেন কেন্দ্রীয় শিক্ষা প্রতিমন্ত্রী',  বিস্ফোরক তৃণমূল বিধায়ক
সুভাষকে আক্রমণ অরূপেরImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Mar 08, 2024 | 1:46 PM

বাঁকুড়া:  নির্বাচনের মুখে দলের কর্মীদের দিয়ে নিজের গাড়ি ভেঙে তার দায় তৃণমূলের ঘাড়ে চাপানোর চেষ্টা করছেন কেন্দ্রীয় শিক্ষা প্রতিমন্ত্রী সুভাষ সরকার। এনিয়ে বিজেপির কার্যালয়ে বৈঠকও করেছেন সুভাষ সরকার। প্রকাশ্য সভামঞ্চ থেকে এমনই বিস্ফোরক অভিযোগ তুলে দলের কর্মীদের সতর্ক করল তৃণমূল বিধায়ক অরূপ চক্রবর্তী। সুভাষ সরকারের পাল্টা দাবি, তৃণমূলই তাঁর ওপর হামলা চালানোর ছক কষেছে। প্রকাশ্যে এমন মন্তব্য করে আসলে দলের কর্মীদেরই উসকে দিল তৃণমূল, দাবি করেছেন সুভাষ সরকার।

বাঁকুড়া লোকসভার বিজেপি প্রার্থী তথা কেন্দ্রীয় শিক্ষা প্রতিমন্ত্রী সুভাষ সরকারের ওপর হামলার অভিযোগ এর আগেও উঠেছে। ২০১৯ এর লোকসভা নির্বাচনের মুখে বিভিন্ন জায়গায় আক্রান্ত হতে হয়েছে তাঁকে। নির্বাচনে জয়ী হওয়ার পরেও সুভাষ সরকারের গাড়ির উপর হামলার ঘটনা ঘটেছিল বাঁকুড়ার পাতালখুরি এলাকায়। প্রতি ক্ষেত্রেই হামলার অভিযোগ উঠেছিল শাসক দলের কর্মীদের বিরুদ্ধে।

এবার লোকসভা নির্বাচনের মুখে আগেভাগেই তৃণমূল নেতাদের মুখে শোনা গেল সতর্কবাণী।  বিকালে ইন্দপুরে তৃণমূলের জনগর্জন সভার প্রস্তুতি সভায় বক্তব্য রাখতে উঠে তালডাংড়ার বিধায়ক তথা তৃণমূলের বাঁকুড়া সাংগঠনিক জেলা সভাপতি অরূপ চক্রবর্তী প্রকাশ্যে বিস্ফোরক অভিযোগ আনেন সুভাষ সরকারের বিরুদ্ধে। তাঁর দাবি, সুভাষ সরকার লোকসভা নির্বাচনের আগে নিজের দলের কর্মীদের দিয়ে হামলা চালিয়ে নিজের গাড়ি ভাঙচুর করিয়ে তার দায় তৃণমূলের ঘাড়ে চাপানোর নির্দেশ দিয়েছেন।

পরে অরূপ চক্রবর্তীর দাবি, গত বুধবার বিজেপির জেলা কার্যালয়ে গোপন বৈঠক করে দলের কর্মীদের এই নির্দেশ দিয়েছে বিজেপি নেতৃত্ব। মূলত নির্বাচনের আগে প্রচারের আলোতে আসতে এই ধরনের নাটক করার নির্দেশ দিয়েছে বিজেপি নেতৃত্ব। এই ধরনের কোনও ঘটনা ঘটলে যাতে তৃণমূলের কেউ তাতে জড়িয়ে না পড়েন সেজন্য দলের কর্মীদের সতর্কবার্তা দেওয়া হয়েছে।

সুভাষ সরকার এমন কোনও বৈঠক বা ষড়যন্ত্রের কথা উড়িয়ে দিয়েছেন। তাঁর সাফ অভিযোগ, এই ধরনের বক্তব্য রেখে আসলে তৃণমূল তাদের দলের কর্মীদের ঘুরিয়ে হামলার নির্দেশ দিয়ে রাখল।