Bankura: কোলের সন্তানকে নিয়ে স্নানে গিয়েছিলেন, বজ্রপাত কেড়ে নিল মা ও ৪ বছরের ছেলেকে

Bankura: স্থানীয় সূত্রে জানা গিয়েছে, অন্যান্য দিনের মতো এদিনও গৃহস্থের কাজ সামলে চার বছরের শিশু সন্তান অর্জুন মুর্মুকে সঙ্গে নিয়ে গ্রাম লাগোয়া একটি পুকুরে স্নান করতে যান আঁধারিয়া গ্রামের গৃহবধূ মনিষা। স্নান করার সময়ই ঝেঁপে বৃষ্টি নামে সঙ্গে শুরু হয় ব্যাপক বজ্রপাত। পুলিশ সূত্রে জানা গেছে ওই বজ্রপাতে ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন মনিষা ও অর্জুন।

Bankura: কোলের সন্তানকে নিয়ে স্নানে গিয়েছিলেন, বজ্রপাত কেড়ে নিল মা ও ৪ বছরের ছেলেকে
বাঁকুড়ায় মৃত্যুImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Oct 05, 2024 | 8:15 PM

বাঁকুড়া: অত্যন্ত মর্মান্তিক ঘটনা! বজ্রপাতে মৃত্যু হল চার বছরের সন্তান সহ মা-এর। শনিবার দুপুরে ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার সিমলাপাল ব্লকের আঁধারিয়া গ্রামে। পুলিশ জানিয়েছে, মৃতার নাম মনিষা মুর্মু ও অর্জুন মুর্মু। সন্তান সহ মা এর এই মর্মান্তিক মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে গোটা এলাকায়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, অন্যান্য দিনের মতো এদিনও গৃহস্থের কাজ সামলে চার বছরের শিশু সন্তান অর্জুন মুর্মুকে সঙ্গে নিয়ে গ্রাম লাগোয়া একটি পুকুরে স্নান করতে যান আঁধারিয়া গ্রামের গৃহবধূ মনিষা। স্নান করার সময়ই ঝেঁপে বৃষ্টি নামে সঙ্গে শুরু হয় ব্যাপক বজ্রপাত। পুলিশ সূত্রে জানা গেছে ওই বজ্রপাতে ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন মনিষা ও অর্জুন।

স্থানীয় সূত্রে খবর, ঘটনাস্থলে ছুটে যায় সিমলাপাল থানার পুলিশ। পরে মৃতদেহ দুটি উদ্ধার করে সিমলাপাল ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসকরা দু’জনকেই মৃত বলে ঘোষণা করেন। মৃতের এক আত্মীয় বলেন, “বৃষ্টির ঠিক আগে আগে পাশের একটা পুকুরে স্নানে গিয়েছিল মেয়ে আর ওর ছেলে। তখন একদম হালকা বৃষ্টি হচ্ছিল। হঠাৎ করে বজ্রপাত হয়। মায়ের কোলে সন্তান ছিল। ছিটকে পড়ে যায়।”