Sukanta taunts Mukul: ‘নির্লজ্জের মতো মিথ্যা কথা বলছেন’, বিধায়ক পদ আগলে রাখায় মুকুলকে কড়া আক্রমণ সুকান্তর

Sukanta in Bankura: মুকুল রায়কে এবার তীব্র আক্রমণ শানিয়েছেন বঙ্গ বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার। বললেন, "চোখের সামনে সবাই দেখেছে মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেকের বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে মুকুল রায় তৃণমূলের পতাকা ধরে তৃণমূলে যোগ দিয়েছেন। এখন তিনি নির্লজ্জের মতো মিথ্যা কথা বলছেন।"

Sukanta taunts Mukul: 'নির্লজ্জের মতো মিথ্যা কথা বলছেন', বিধায়ক পদ আগলে রাখায় মুকুলকে কড়া আক্রমণ সুকান্তর
মুকুল রায় ও সুকান্ত মজুমদার
Follow Us:
| Edited By: | Updated on: Apr 22, 2022 | 9:49 PM

বাঁকুড়া : মুকুল রায়কে (Mukul Roy) এবার তীব্র আক্রমণ শানিয়েছেন বঙ্গ বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার (Sukanta Majumdar)। বললেন, “চোখের সামনে সবাই দেখেছে মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেকের বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে মুকুল রায় তৃণমূলের পতাকা ধরে তৃণমূলে যোগ দিয়েছেন। এখন তিনি নির্লজ্জের মতো মিথ্যা কথা বলছেন।” উল্লেখ্য, এর আগে দীর্ঘদিন ধরে মুকুল মামলার শুনানি চলার পর বিধানসভার অধ্যক্ষ বিমান বন্দ্যোপাধ্যায় জানিয়ে দিয়েছিলেন, মুকুল দল বদল করেননি। তিনি বিজেপিতেই রয়েছেন। সেই রায় বঙ্গ বিজেপির পছন্দ হয়নি। এরপর সম্প্রতি হাইকোর্টের নির্দেশে পুনরায় মুকুল রায়ের বিধায়ক পদ খারিজ সংক্রান্ত মামলার শুনানির কথা বলা হয়েছে।

মুকুল রায়ের বিধায়ক পদ আকড়ে বসে থাকা নিয়ে এবার কড়া সমালোচনা করেছেন বিজেপির রাজ্য সভাপতি। সুকান্ত মজুমদার বলেন, “তৃণমূলের যদি এত ভাল অবস্থা হয় তাহলে বিধায়কের পদ চলে যাওয়ার ভয় পাচ্ছেন কেন? বিধায়কের পদ চলে গেলে ভোট হবে। তৃণমূল ভাল জায়গায় থাকলে জিতে যাবে তো। এর মানে তৃণমূল ঠিক জায়গায় নেই। দু চারটে ভোট এদিক ওদিক করে জিতছে।” মুকুল রায়ের বিধায়ক পদ খারিজের আবেদন প্রসঙ্গে আজ বাঁকুড়ায় একথা বললেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। এর পাশাপাশি পঞ্চায়েত নির্বাচন প্রসঙ্গে এদিন সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বিজেপির রাজ্য সভাপতি বলেন, “এবারও পঞ্চায়েত নির্বাচনে উন্নয়ন রাস্তায় দাঁড়িয়ে থাকবে। কারণ, আমরা জানি এ রাজ্যে উন্নয়ন রাস্তায় দাঁড়িয়ে থাকে। আমরা চাইব রাস্তার ধারে গাড্ডায় উন্নয়নকে ঢুকিয়ে দিতে। তাতে ভাল ভোট হবে।”

উল্লেখ্য, মুকুল রায়ের বিধায়ক পদ খারিজের আবেদন সংক্রান্ত মামলার শুনানি ছিল শুক্রবার। কিন্তু এদিন মুকুল রায় কিংবা শুভেন্দু অধিকারী কেউই বিধানসভায় উপস্থিত ছিলেন না। তাঁদের দুই জনের আইনজীবীরা বিধানসভায় উপস্থিত ছিলেন। গতবছরের বিধানসভা নির্বাচনে কৃষ্ণনগর উত্তরের বিধানসভা কেন্দ্র থেকে বিজেপির টিকিটে প্রতিদ্বন্দ্বিতা করে জয়ী হন তিনি। কিন্তু বিধায়ক হওয়ার পর তাঁর রাজনৈতিক অবস্থান নিয়ে বেশ ধোঁয়াশা তৈরি হয়। মাঝে তৃণমূল ভবনেও দেখা গিয়েছিল তাঁকে। সেখানে মমতার সামনেই তাঁকে উত্তরীয় পরিয়ে দিয়েছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। যদিও মুকুলের আইনজীবীদের দাবি, রাজনৈতিক সৌজন্য ছাড়া আর কিছুই নয়। তিনি কোনও দলবদল করেননি। কিন্তু বিজেপি নেতৃত্ব তা মানতে নারাজ।

আরও পড়ুন : Taratala Flyover: তারাতলা উড়ালপুলে বড়সড় ফাটল, সংস্কারের জন্য বন্ধ থাকবে বেহালামুখী লেন