১০০ দিনের কাজ না মেলার অভিযোগে পঞ্চায়েত অফিসে তালা ঝোলাল তৃণমূল

TMC: পঞ্চায়েত প্রধানের বিরুদ্ধে দুর্ব্যবহার এবং বেছে বেছে তাদের কর্মী-সমর্থকদের একশো দিনের প্রকল্পে কাজ থেকে বঞ্চিত করার অভিযোগে পঞ্চায়েত অফিসে তালাল ঝোলাল তৃণমূল।

১০০ দিনের কাজ না মেলার অভিযোগে পঞ্চায়েত অফিসে তালা ঝোলাল তৃণমূল
নিজস্ব চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Jul 06, 2021 | 7:10 PM

বাঁকুড়া: পঞ্চায়েত প্রধানের বিরুদ্ধে দুর্ব্যবহার এবং বেছে বেছে তাদের কর্মী-সমর্থকদের একশো দিনের প্রকল্পে কাজ থেকে বঞ্চিত করার অভিযোগে পঞ্চায়েত অফিসে তালাল ঝোলাল তৃণমূল। মঙ্গলবার এমনই ঘটনা ঘটেছে বাঁকুড়ার সিমলাপালের বিজেপি পরিচালিত বিক্রমপুর গ্রাম পঞ্চায়েতে।

তৃণমূলের দাবি, একশো দিনের কাজ থেকে ইচ্ছাকৃতভাবে তাদের সরিয়ে রাখা হচ্ছে। আঙুল উঠেছে প্রধানের দিকে। যদি তিনি এই বিষয়ে কোনও মন্তব্য করতে চাননি।

স্থানীয় তৃণমূল নেতা পার্থ সৎপতির অভিযোগ, কেন্দ্রের একশো দিনের কাজ প্রকল্পে তৃণমূল সমর্থকদের কাজ দেওয়া হচ্ছে না। এমনকি সংখ্যালঘু সম্প্রদায়ের মানুষকেও ইচ্ছাকৃত ভাবে ওই কাজ থেকে বঞ্চিত করা হচ্ছে। পাশাপাশি বিজেপির পঞ্চায়েত প্রধানের বিরুদ্ধে খারাপ আচরণের অভিযোগ করেন। আর এসব কারণেই এলাকার মানুষ স্বতঃস্ফূর্তভাবে পঞ্চায়েত অফিসে তালা ঝুলিয়ে দিয়েছেন বলে দাবি করেন তিনি।

পঞ্চায়েত কর্মী মধুসূদন দুলে, হরিশচন্দ্র সিংহ মহাপাত্ররা বলছেন, কারা তালা লাগিয়েছেন তাঁরা তা বলতে পারবেন না। তাঁদের অফিস থেকে বেরিয়ে আসতে বলা হয়, সেই অনুযায়ী তাঁরা কাজ করেছেন। অফিস টাইমটা পঞ্চায়েত সংলগ্ন চা দোকানের বেঞ্চে বসেই কাটাবেন বলে জানান তাঁরা।

আরও পড়ুন: ‘রাজ্যপালের সঙ্গে ছবি দেখিয়েছিল, সইও…’ কেন্দ্রীয় সরকারে চাকরি দেওয়ার নামে কোটি টাকার প্রতারণা! গ্রেফতার ৮ 

এদিক এনিয়ে পঞ্চায়েত প্রধানের প্রতিক্রিয়া চাওয়া হলে তিনি পুরো বিষয়টি এড়িয়ে গিয়েছেন। সংবাদমাধ্যমের সামনে কোনও কথা বলতে চাননি। পুরো ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে সংশ্লিষ্ট পঞ্চায়েত এলাকায়।