Bagtui Massacre: ‘পুলিশের সামনেই দরজায় তালা ঝুলিয়ে আগুন’, বিস্ফোরক দাবি প্রত্যক্ষদর্শীর

Rampurhat Crime: পুলিশের সামনেই দরজা বাইরে থেকে ছিটকানি দেওয়া হয়েছিল, এমনটাই অভিযোগ তুলেছেন স্থানীয় এক প্রত্যক্ষদর্শী। তারপর তালা মেরে আগুন ধরিয়ে দেওয়া হয়েছিল। এমনটাই অভিযোগ আলাউদ্দিন শেখ নামের ওই প্রত্যক্ষদর্শীর। তাঁর অভিযোগ, পুরো ঘটনাই পুলিশের সামনে করা হয়েছে।

Bagtui Massacre: 'পুলিশের সামনেই দরজায় তালা ঝুলিয়ে আগুন', বিস্ফোরক দাবি প্রত্যক্ষদর্শীর
রামপুরহাট-কান্ড নিয়ে সামনে আসছে একাধিক প্রশ্ন
Follow Us:
| Edited By: | Updated on: Mar 22, 2022 | 11:44 PM

বগটুই : রামপুরহাট হত্যাকান্ডে (Bagtui Massacre) বিস্ফোরক অভিযোগ। পুলিশের সামনেই দরজা বাইরে থেকে ছিটকানি দেওয়া হয়েছিল, এমনটাই অভিযোগ তুলেছেন স্থানীয় এক প্রত্যক্ষদর্শী। তারপর তালা মেরে আগুন ধরিয়ে দেওয়া হয়েছিল। এমনটাই অভিযোগ আলাউদ্দিন শেখ নামের ওই প্রত্যক্ষদর্শীর। তাঁর অভিযোগ, পুরো ঘটনাই পুলিশের সামনে করা হয়েছে। আলাউদ্দিন শেখের বক্তব্য, চারিদিকে বোমা পড়ছে। ওই ভয়ে ওরা ঘরে ঢুকেছিল। এর মধ্যেই বাড়িতে বাইরে থেকে তালা মেরে দিয়ে, পেট্রোল ঢেলে দেওয়া হয়েছিল।” যখন প্রশ্ন করা হয় কারা করেছিল এই ঘটনা, তাঁর সরাসরি জবাব, “উপপ্রধানের লোকরা।” শেখ জাহাঙ্গির ও শেখ লালন নামে দুই ব্যক্তির নামও নেন আলাউদ্দিন বাবু। সেই সঙ্গে তাঁর আরও সংযোজন, ” পুলিশের সামনেই এটা হয়েছে।”

কিন্তু কীসের ভিত্তিতে এই কথা বলছেন আলাউদ্দিন শেখ? সংবাদমাধ্যমের কাছে যে দাবি তিনি করছেন, পুলিশের কাছে বা সিটের কাছে বা প্রশাসনের কোনও কর্তাব্যক্তির কাছে কি তিনি এই কথা জানিয়েছেন? জানা গিয়েছে, বগটুই গ্রামে অগ্নিদগ্ধ হয়ে যে পরিবার মারা গিয়েছে, সেই পরিবারেরই আত্মীয় আলাউদ্দিন শেখ। তিনি সরাসরি পুলিশের ভূমিকা নিয়েই প্রশ্ন তুলে দিয়েছেন আলাউদ্দিন শেখ।

এদিকে ভাদু শেখের পরিবারের তরফে আবার অন্য দাবি করা হচ্ছে। তাঁদের বক্তব্য, অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু হয়েছে যে বাড়িতে ওই বাড়িতে কেউ থাকতেন না। একই বক্তব্য স্থানীয় বাসিন্দাদের একাংশেরও। এলাকাবাসীদের একাংশ বলছে, অগ্নিদদ্ধ হওয়া ওই বাড়িতে বিগত ৬ মাস কেউ থাকত না। আর এখানেই আরও কিছু প্রশ্ন উঠে আসছে। তাহলে ওই বাড়িতে এতগুলি দেহ এল কোথা থেকে ? তাহলে কি অন্য কোথাও খুন করা হয়েছিল? খুনের পর কি দেহগুলি ওই বাড়িতে আনা হয়েছিল ? তারপরই কি প্রমাণ লোপাটের জন্য আগুন লাগানো হয়েছিল?

উল্লেখ্য, মঙ্গলবার সকাল থেকেই একাধিক তত্ত্ব উঠে এসেছে। দিনের শুরুতেই অনুব্রত মণ্ডল দাবি করেন, কোনও বোমাবাজি হয়নি। শর্ট সার্কিট থেকেই এই ঘটনা ঘটেছে। রাজ্য পুলিশের ডিজিও বিষয়টি অরাজনৈতিক বলে দাবি করেন। এদিকে ঘটনাস্থল থেকে TV9 বাংলার ক্যামেরায় উঠে আসে বোমার সুতলির দৃশ্য। এরই মধ্যে আলাউদ্দিন শেখের দাবি ফের একবার প্রশ্ন তুলে দিচ্ছে পুলিশের ভূমিকা নিয়ে।

আরও পড়ুন : Bagtui Massacre: বুধবার রামপুরহাট যাচ্ছেন শুভেন্দু, দিল্লি থেকে রওনা দিয়েছেন অর্জুনও! রাজ্যের উপর চাপ বাড়াতে তৈরি বঙ্গ বিজেপি