Tarapith: মাটিতে পড়ে পুজোর ডালা, ছড়িয়ে মিষ্টি, তারাপীঠ থেকে ফেরার পথে ট্রাকের ধাক্কায় পিষে গেলেন মহিলা

Hooghly: জানা গিয়েছে, বুধবার ভোরে বাইক নিয়ে দু'জন তারাপীঠে পুজো দিতে গিয়েছিলেন। দুপুর বারোটা নাগাদ তারাপীঠে পৌঁছে পুজো দেন তাঁরা। খাওয়া-দাওয়া করে কিছুটা সময় কাটিয়ে বাড়ির জন্য রওনা হন।

Tarapith: মাটিতে পড়ে পুজোর ডালা, ছড়িয়ে মিষ্টি, তারাপীঠ থেকে ফেরার পথে ট্রাকের ধাক্কায় পিষে গেলেন মহিলা
কেঁদে ভাসাচ্ছে পরিবার (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Jun 01, 2023 | 10:08 AM

তারাপীঠ: মর্মান্তিক! তারাপীঠে (Tarapith) পুজো দিয়ে ফিরছিলেন এক দম্পতি। সেই সময় ঘটল অঘটন। শক্তিগড়ের কাছে পথ দুর্ঘটনায় প্রাণ হারালেন স্ত্রী। আহত হয়েছেন স্বামী। পুলিশ সূত্রে খবর, মৃতের নাম লিপিকা হাজরা (৪৮)। আহত ব্যক্তির নাম মহানন্দ হাজরা (৫২)। তাঁরা দু’জন পোলবার সুগন্ধা পঞ্চায়েতের গোটু গ্রামের বাসিন্দা।

জানা গিয়েছে, বুধবার ভোরে বাইক নিয়ে দু’জন তারাপীঠে পুজো দিতে গিয়েছিলেন। দুপুর বারোটা নাগাদ তারাপীঠে পৌঁছে পুজো দেন তাঁরা। খাওয়া-দাওয়া করে কিছুটা সময় কাটিয়ে বাড়ির জন্য রওনা হন। পথে বৃষ্টি হওয়ায় কিছুটা দাঁড়িয়ে আবার বৃষ্টি থামলে বাইক চালিয়ে ফিরতে থাকেন।

এরপর পূর্ব বর্ধমানের শক্তিগড়ে দাঁড়িয়ে দু’জনে চা খেয়ে গরম ল্যাংচা কিনে বাইক চালু করে রাস্তায় উঠতেই পিছন থেকে একটি ট্রাক ধাক্কা মারে তাঁদের। ডানদিকে রাস্তায় পরে যান লিপিকা। তাঁকে পিষে দিয়ে চলে যায় ট্রাকটি। বিপরীত দিকে পরে আহত হন মহানন্দ। দ্রুত তাঁকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে প্রাথমিক চিকিৎসা করায় পুলিশ। খবর পেয়ে পরিবারের লোকজন শক্তিগড়ে পৌঁছয়। বৃহস্পতিবার সকালে বাড়ি ফেরেন আহত ব্যক্তি।

পরিবার সূত্রে খবর, মহানন্দ হাজরা নিজে গান,যাত্রা অভিনয় করেন। তাঁর স্ত্রী-ও ভাল গান গাইতেন। দম্পতির এক মেয়ে ও এক ছেলে রয়েছে। মেয়েকেও গান শিখিয়েছেন। ভাল করে তালিম দিয়ে মেয়েকে গাইয়ে করার ইচ্ছা ছিল দম্পতির। আকস্মিক এই দুর্ঘটনায় শোকের ছায়া গোটু গ্রামে।