TMC Chairman: টাকা দিয়ে নিজের বাড়িতেই বোমাবাজি! তৃণমূল চেয়ারম্যানের ছেলের বিরুদ্ধে ভয়ঙ্কর অভিযোগ তুললেন যুবক

Birbhum: এই কয়েকদিন আগে বিপুল ভোটে জিতে সিউড়িতে পুরবোর্ড গঠন করেছে শাসক দল তৃণমূল কংগ্রেস।

TMC Chairman: টাকা দিয়ে নিজের বাড়িতেই বোমাবাজি! তৃণমূল চেয়ারম্যানের ছেলের বিরুদ্ধে ভয়ঙ্কর অভিযোগ তুললেন যুবক
বিক্রমজিৎ সাউ (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Mar 19, 2022 | 7:33 PM

বীরভূম: সিউড়ির ভাইস চেয়ারম্যান বিদ্যাসাগর সাউয়ের বাড়িতে বোমাবাজির ঘটনা ঘটে গত বৃহস্পতিবার। যার জেরে তীব্র চাঞ্চল্য তৈরি হয় এলাকায়। এই ঘটনার এক সপ্তাহ কাটতে না কাটতেই চাঞ্চল্যকর মোড়। টাকা দিয়ে বোমা মারার নির্দেশ দিয়েছিল ওই চেয়ারম্যানের ছেলে। এমনই দাবি তুলে ফেসবুকে একটি ভিডিয়ো পোস্ট করেন এক যুবক। ভিডিয়োটি ভাইরাল হতেই তোলপাড় সিউড়ি শহর।

এই কয়েকদিন আগে বিপুল ভোটে জিতে সিউড়িতে পুরবোর্ড গঠন করেছে শাসক দল তৃণমূল কংগ্রেস। সেদিনই রাত্রেই সিউড়ির ভাইস চেয়ারম্যান বিদ্যাসাগর সাউ এর বাড়িতে চড়াও হয় বেশ কিছু দুষ্কৃতী। পাঁচ থেকে ছয় জন দুষ্কৃতী বাইকে করে এসে তাঁর বাড়িতে ব্যাপক বোমাবাজি করে। যার জেরে ক্ষতিগ্রস্ত হয় বাড়ির বিভিন্ন দিক। ভেঙে যায় কাচ। সেই ঘটনা ধরা পড়েছিল সিসিটিভি ফুটেজে। তারপর এদিন ফেসবুকে এক যুবক বোমাবাজির ঘটনায় খোদ চেয়ারম্যানের ছেলেকেই দায়ী করেন।সূত্রের খবর, বিদ্যাসাগর সাউ এর ছেলে বিক্রমজিৎ সাউ। এই মুহুর্তে তিনি বীরভূম জেলা তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি।

শনিবার বীরভূমের সিউড়ির রুটিপাড়া এলাকার বাসিন্দা জাভেদ মির্জা নীলু নামে এক যুবক ফেসবুকে পোস্ট করে দাবি করেছেন যে, এই ঘটনা খোদ বিক্রমজিৎ ঘটিয়েছেন। আর সেই কাজে যোগ্য সঙ্গ দিয়েছে তাঁর সঙ্গে থাকা পাঁচ বন্ধুও। এখানেই শেষ নয়, এই কাজের জন্য নাকি টাকাও দিয়েছিল। ওই যুবকের দাবি, বাবা অর্থাৎ ভাইস চেয়ারম্যানের রাজনৈতিক সফরের আরও উন্নতির জন্যেই এই কাজ করেছিলেন বিক্রমজিৎ।

এদিকে, সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও সামনে আসতেই তোলপাড় গোটা সিউড়ি শহর। অনেকেই মনে করছে রাজনৈতিক সুবিধার জন্যেই এই কাজ করানো হয়েছে  যুবককে দিয়ে। যদিও, এই ঘটনায় চেয়ারম্যান বা তাঁর ছেলে কারোর সঙ্গেই কোনও যোগাযোগ করা যায়নি।

আরও পড়ুন: Chandannagar Crime: ‘তাড়াতাড়ি ফিরব’ জানিয়ে বন্ধুর সঙ্গে বারে গিয়েছিলেন, পরে ছেলেকে এই ভাবে দেখবে কল্পনা করেনি পরিবার