Chandranath Sinha: পরীক্ষা চলছে কলেজে, ওদিকে তৃণমূলের মিটিংয়ে বাজছে মাইক, হাজির মন্ত্রীও…

Murarai: বীরভূমের মুরারইয়ে কবি নজরুল কলেজে স্নাতকস্তরের চতুর্থ সেমেস্টার চলছে। শনিবার সকাল ১০টা থেকে সেই পরীক্ষা শুরু হয়। পরীক্ষা চলাকালীন একই সময়ে কবি নজরুল কলেজের সামনের মাঠে তৃণমূলের সভা ছিল। সেই সভায় উপস্থিত ছিলেন রাজ্যের কারামন্ত্রী চন্দ্রনাথ সিনহা।

Chandranath Sinha: পরীক্ষা চলছে কলেজে, ওদিকে তৃণমূলের মিটিংয়ে বাজছে মাইক, হাজির মন্ত্রীও...
কারামন্ত্রী চন্দ্রনাথ সিনহা।Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 07, 2024 | 5:39 PM

বীরভূম: সভাস্থল থেকে ঢিল ছোড়া দূরত্বে কলেজ। সেখানে পরীক্ষা চলছে। আর এরইমধ্যে মাইক বাজিয়ে সভা করেন মন্ত্রী। বীরভূমের মুরারইয়ের এই ঘটনা ঘিরে বিরক্ত এলাকার লোকজন। সোশ্যাল মিডিয়ায় উষ্মা প্রকাশ করেন কলেজের এক অধ্যাপকও। পরে মন্ত্রী চন্দ্রনাথ সিনহা স্বীকারও করে নেন বিষয়টি ঠিক হয়নি।

আরও খবর পড়তে ডাউনলোড করুন Tv9 বাংলা অ্যাপ (Android/ iOs)

পরীক্ষা চলাকালীন কলেজের অদূরে তারস্বরে মাইক বাজিয়ে রাজ্যের মন্ত্রীর উপস্থিতিতে তৃণমূল সভা করে বলে অভিযোগ। স্বভাবতই এভাবে মাইক বাজতে থাকায় চরম অসুবিধায় পড়েন পরীক্ষার্থীরা।

বীরভূমের মুরারইয়ে কবি নজরুল কলেজে স্নাতকস্তরের চতুর্থ সেমেস্টার চলছে। শনিবার সকাল ১০টা থেকে সেই পরীক্ষা শুরু হয়। পরীক্ষা চলাকালীন একই সময়ে কবি নজরুল কলেজের সামনের মাঠে তৃণমূলের সভা ছিল। সেই সভায় উপস্থিত ছিলেন রাজ্যের কারামন্ত্রী চন্দ্রনাথ সিনহা।

এদিকে সভার জন্য এলাকায় প্রচুর মাইক লাগানো হয়। সমস্তরকম আওয়াজ গিয়ে পৌঁছয় পরীক্ষাকেন্দ্রে। সমস্য়ায় পড়েন পরীক্ষার্থীরা। বিরক্তি প্রকাশ করেন অভিভাবকরাও। মন্ত্রী চন্দ্রনাথ সিনহা বলেন, “এটা একটা ভুল হয়েছে। আমরা ভুল স্বীকার করে নিয়েছি। জানার পর রাস্তার মাইকগুলো সঙ্গে সঙ্গে বন্ধ করে দিয়েছি। যাতে পরীক্ষার্থীদের কোনও অসুবিধা না হয় সেটা দেখাই আমাদের প্রধান লক্ষ্য।”