Rampurhat Case: ‘এখনও অবধি সাতজনের মৃত্যুর ঘটনা ঘটেছে’, জানালেন বীরভূমের পুলিশ সুপার

Birbhum Rampurhat Fire Death: সোমবার রাতে রামপুরহাটে জাতীয় সড়কের পাশে উপপ্রধান ভাদু শেখকে বোমা ছুঁড়ে দুষ্কৃতীরা খুন করে বলে অভিযোগ ওঠে।

Rampurhat Case: 'এখনও অবধি সাতজনের মৃত্যুর ঘটনা ঘটেছে', জানালেন বীরভূমের পুলিশ সুপার
বীরভূমের পুলিশ সুপার নগেন্দ্রনাথ ত্রিপাঠী। নিজস্ব চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 22, 2022 | 2:48 PM

বীরভূম: নারকীয় ঘটনা বীরভূমের রামপুরহাটে। বোমাবাজিতে তৃণমূলের উপপ্রধানের মৃত্যু হয় সোমবার। এরপরই মঙ্গলবার উপপ্রধানের গ্রাম বগটুই থেকে উদ্ধার হয় ১০ জনের দগ্ধ দেহ। দমকল জানিয়েছে, ১০ জনের দেহ উদ্ধারের কথা। অনডিউটিটে তাঁরা সাতটি দেহ পেয়েছে। রাতে উদ্ধার হয়েছে তিনটি। তবে বীরভূমের পুলিশ সুপার নগেন্দ্রনাথ ত্রিপাঠী জানান, সাতজনের দেহ উদ্ধার হয়েছে।

বীরভূমের পুলিশ সুপার নগেন্দ্রনাথ ত্রিপাঠী সংবাদমাধ্যমকে জানান, “এখনও অবধি সাতজনের মৃত্যুর ঘটনা ঘটেছে। কীভাবে এই ঘটনা ঘটল তা বলা এখনই সম্ভব নয়। এই তদন্ত একেবারে প্রাথমিক পর্যায়ে রয়েছে। তদন্ত করার পরই আসল কারণ জানা যাবে। আগুন লাগার পিছনে আসল কারণ কী। সিলিন্ডার বিস্ফোরণ নাকি শর্ট সার্কিট হয়েছে সেটা তদন্তের পরই বোঝা যাবে। ফরেন্সিক টিমকে ডাকা হয়েছে। ওরা এসেই তদন্ত করে দেখবে। একটা বাড়িতেই বেশি ক্ষতি হয়েছে। সঙ্গে সঙ্গে দমকল এসে গিয়েছিল।”

সূত্রের খবর, রামপুরহাটের ঘটনার জেরে নবান্নে জরুরি বৈঠক ডাকা হয়েছে মঙ্গলবারই। মুখ্যসচিব, স্বরাষ্ট্রসচিব, ডিজি থাকছেন সেই বৈঠকে। ইতিমধ্যেই গোটা ঘটনার রিপোর্ট চাওয়া হয়েছে নবান্নে তরফে। পুলিশকে প্রয়োজনীয় পদক্ষেপেরও নির্দেশ দেওয়া হয়েছে স্বরাষ্ট্রদফতরের তরফে। ডিআইডি-সিআইডির তরফে বিশেষ টিম যাচ্ছে রামপুরহাটে। ইতিমধ্যেই রামপুরহাটের আইসিকে ক্লোজ করা হয়েছে। সরানো হয়েছে রামপুরহাটের এসডিপিওকেও।

আরও পড়ুন: Rampurhat Crime: তৃণমূলের উপপ্রধান ‘খুন’, বগটুই গ্রাম থেকে উদ্ধার ১০ অগ্নিদগ্ধ দেহ