Arjun Singh: বোমার আঘাতে আহত অর্জুন সিং! পুজোর মুখে ফের উত্তপ্ত জগদ্দল

Arjun Singh: পুজোর মুখেই ফের উত্তপ্ত জগদ্দল। অর্জুল সিংয়ের বাড়ির সামনে চলল গুলি, বোমাবাজি। বোমার আঘাতে আহতও হয়েছেন প্রাক্তন সাংসদ। তবে, তিনি আপাতত বাড়িতেই আছেন। ঘটনাস্থলে গিয়ে পৌঁছেছে বিশাল পুলিশ বাহিনী।

Arjun Singh: বোমার আঘাতে আহত অর্জুন সিং! পুজোর মুখে ফের উত্তপ্ত জগদ্দল
অর্জুন সিং (ফাইল ছবি)Image Credit source: PTI
Follow Us:
| Edited By: | Updated on: Oct 04, 2024 | 11:12 AM

জগদ্দল: পুজোর মুখেই ফের উত্তপ্ত জগদ্দল। অর্জুল সিংয়ের বাড়ির সামনে চলল গুলি, বোমাবাজি। বোমার আঘাতে আহতও হয়েছেন প্রাক্তন সাংসদ। তবে, তিনি আপাতত বাড়িতেই আছেন। ঘটনাস্থলে গিয়ে পৌঁছেছে বিশাল পুলিশ বাহিনী। অর্জুন সিংয়ের অভিযোগ, পুলিশের সামনেই চলে গুলি-বোমাবাজি। জানা গিয়েছে, শুক্রবার সকালে বেশ কয়েকটি বাইক নিয়ে অর্জুন সিংয়ের বাড়ির সামনে এসেছিল একদন দুষ্কৃতী। আচমকাই তারা বোমাবাজি করতে শুরু করে। বেশ কয়েক রাউন্ড গুলিও চলে। বোমা-গুলির আওয়াজে বাড়ির বাইরে বেরিয়ে আসেন প্রাক্তন বিধায়ক। সেই সময়ই বোমার স্প্লিন্টার ছিটকে এসে লাগে অর্জুন সিংয়ের পায়ে। এই মুহূর্তে এলাকায় ব্যাপক উত্তেজনা রয়েছে।

TV9 বাংলাকে দেওয়া টেলিফোনিক সাক্ষাৎকারে অর্জুন সিং অভিযোগ করেছেন, স্থানীয় তৃণমূল কংগ্রেসের কাউন্সিলর সোমনাথ শ্যামের ছেলেই এই ঘটনা ঘটিয়েছে। তার নাম নমিত সিং। তিনি বলেছেন, “ওই ১৫-২০ জন দুষ্কৃতী নিয়ে আমার বাড়ির উপর হামলা চালায়। আমার নিরাপত্তারক্ষীদের উপরও হামলা চালান হয়। নবরাত্রির পুজো হচ্ছিল। আমি সেখানে ছিলাম। আওয়াজ পেয়ে আমি নীচে নামি। গুলি ছোড়া, বোমাবাজি কিছুই বাদ দেয়নি। একটা বড় স্প্লিন্টার এসে আমার পায়ে লেগেছে। পুলিশ পুরোপুরি নীরব দর্শক হয়ে দাঁড়িয়ে ছিল। তাদের সামনেই এটা ঘটে। এই ছেলেটি আগেও আমাদের উপর বোমা হামলা করেছিল। তার বিরুদ্ধে এনআইএ-র মামলাও ছিল। আবার আজ বোম ছুড়ল। প্রায় ২৫টার উপর বোমা ফাটানো হয়েছে।”

অর্জুন সিং স্পষ্ট অভিযোগ করেছেন, দুষ্কৃতীদের নিশানা ছিলেন তিনিই। প্রাক্তন সাংসদ বলেছেন, আমাকে মেরে দেওয়ার চক্রান্ত ছিল। তা ব্যর্থ হয়েছে। তবে আমার পায়ে বোমার আঘাত লেগেছে। বেশ বড় একটা স্প্লিন্টার আমার হাঁটুর নীচে এসে লাগে। রক্তও বেরিয়েছে। তবে আঘাত খুব গুরুতর নয়।” অর্জুন সিং আরও জানিয়েছেন, তাঁর কাছে ভিডিয়োও রয়েছে, পুলিশের সামনেই কীভাবে হামলা চালানো হয়েছে। ওই এলাকার আইনশৃঙ্খলা ব্যবস্থা পুরোপুরি ভেঙে পড়েছে বলে দাবি করেছেন তিনি।
তৃণমূল কাউন্সিলর সোমনাথ শ্যাম অবশ্য সব অভিযোগ অস্বীকার করেছেন। তিনি বলেছেন, “আমি তো শুনেছি অর্জুন সিং কেন্দ্রীয় বাহিনীর সঙ্গে নিয়ে নিজে এলোপাথারি গুলি চালাচ্ছেন, বোমা মারছেন। ওঁর পায়ের তলা তেকে মাটি সরে গিয়েছে। এখন বাচ্চা বাচ্চা ছেলেদের সঙ্গে ঝগরা করছেন। নিজে হাতে গুলি চালাচ্ছেন। ময়দানে নেমে গুলি চালালে তো অনেক সময় নিজেরও গুলি লেগে যায়। অর্জুন যে কী ধরনের মানুষ, সেটা এখানকার সবাই জানে। পায়ের তলা থেকে মাটি হারিয়ে, এইভাবে তিনি একটা বিশৃঙ্খলা তৈরি করার চেষ্টা করছেন।”