রাম মন্দিরের জন্য চাঁদা চাইতে গিয়ে বিজেপি নেতা আটক

চাঁদা সংগ্রহ করতে পুলিশ অফিসারের বাড়ির দরজায় টোকা দিয়েছিলেন। এই ‘অপরাধেই’ আটক হতে হল বিজেপি নেতা মণ্টু রায়কে।

রাম মন্দিরের জন্য চাঁদা চাইতে গিয়ে বিজেপি নেতা আটক
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: Jan 28, 2021 | 12:04 AM

জলপাইগুড়ি: অযোধ্যার রাম মন্দির নির্মাণে চাঁদা সংগ্রহ করতে পুলিশ অফিসারের বাড়ির দরজায় টোকা দিয়েছিলেন। এই ‘অপরাধেই’ আটক হতে হল বিজেপি নেতা মণ্টু রায়কে। বুধবার এই ঘটনায় তীব্র উত্তেজনা ছড়িয়েছে জলপাইগুড়ি জেলার ধূপগুড়ি থানা এলাকায়। বিজেপি নেতাকে আটকের ঘটনায় থানা ঘেরাও করে বিক্ষোভ দেখাচ্ছেন দলের কর্মীরা।

জানা গিয়েছে, বুধবার দুপুরে ধূপগুড়ি থানা এলাকায় রাম মন্দির নির্মাণে চাঁদা সংগ্রহে বেরিয়ে ছিলেন স্থানীয় বিজেপি নেতা তথা সঙ্ঘের সদস্য মণ্টু রায়। তাঁর সঙ্গে ছিলেন সঙ্ঘের আরও কয়েকজন সদস্য। ধুপগুড়ির ৬ নম্বর ওয়ার্ডের অন্তর্গত বিবেকানন্দ পাড়া এলাকায় চাঁদা সংগ্রহ করার সময় একটি বাড়ির দরজায় গিয়ে কলিং বেল টেপেন তাঁরা। ওই বাড়িতে ভাড়া থাকেন জলপাইগুড়ির অতিরিক্ত পুলিশ সুপার (গ্রামীণ) ওয়াংডেন ভুটিয়া।

সূত্রের খবর, কলিং বেল বাজতে দরজা খোলেন স্বয়ং পুলিশ সুপার। চাঁদা সংগ্রহের কথা শুনে রীতিমতো তিনি ক্ষুব্ধ হয়ে ওঠেন বলে অভিযোগ। সঙ্গে সঙ্গে ধূপগুড়ি থানায় খবর পাঠান তিনি। এরপর সুপারের বাড়ির সামনে থেকে বিজেপি নেতা মণ্টু রায়কে আটক করে পুলিশ।

আরও পড়ুন: রাম মন্দির নির্মাণে ২ লক্ষাধিক টাকা দান, খুশি শুভেন্দু

বিজেপি নেতার এই আটক হওয়ার খবর ছড়িয়ে পড়তেই থানার সামনে হাজির হন সঙ্ঘের সদস্য ও বিজেপি কর্মীরা। কী অপরাধে মণ্টু রায়কে আটক করা হয়েছে তা নিয়ে প্রশ্ন তুলেছেন তাঁরা। শেষ খবর পাওয়া পর্যন্ত, মণ্টু রায়ের বিনা শর্তে মুক্তির দাবিতে থানা ঘিরে ভিড় বাড়াচ্ছেন বিজেপি ও সঙ্ঘের কর্মী-সদস্যরা।