হাওড়ায় বিজেপি কর্মীদের ওপর নৃশংস হামলার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

তৃণমূল যদিও সমস্ত অভিযোগ খারিজ করে জানিয়েছে, এই হামলায় তাদের কোনও ভূমিকা নেই। হাওড়া সদর জেলা তৃণমূলের চেয়ারম্যানের দাবি, বিজেপি ইচ্ছে করেই শাসকদলের বিরুদ্ধে মিথ্যে প্রচার করছে।

হাওড়ায় বিজেপি কর্মীদের ওপর নৃশংস হামলার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: Jan 31, 2021 | 7:46 PM

হাওড়া: ডুমুরজলার সভায় যাওয়ার সময় বিজেপি (BJP) কর্মীদের উপর নৃশংস হামলার অভিযোগ উঠল তৃণমূল (TMC) আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। ঘটনার জেরে তিন বিজেপি কর্মী গুরুতর আহত হয়েছেন। তাঁদের ভর্তি করা হয়েছে কলকাতার এসএসকেএম হাসপাতালে। বিজেপি নেতা শমীক ভট্টাচার্য আহত বিজেপি কর্মীদের দেখতে হাসপাতালে আসেন। এরপর আসেন সদ্য বিজেপিতে যোগদানকারী নেতা রাজীব বন্দ্যোপাধ্যায়। হাসপাতালে উপস্থিত হয়ে জখম বিজেপি কর্মীর স্ত্রী-ছেলের সঙ্গে দেখা করেন তিনি। বর্তমানে থমথমে পরিবেশ বিরাজ করছে হাওড়ার বাঁকড়ায়।

রবিবার হাওড়ার ডুমুরজলায় বিজেপির যোগদান মেলাকে কেন্দ্র করে জেলার প্রত্যন্ত এলাকা থেকে কর্মী-সমর্থকরা এসেছিলেন বাস ও গাড়ি ভাড়া করে। পথে নানা জায়গায় জ্যামে আটকে ছিল বিজেপি-সমর্থকদের গাড়ি। বাঁকড়ায় পৌঁছনোর পরই বিজেপি কর্মীদের উদ্দেশ্যে কটূক্তি করার অভিযোগ ওঠে তৃণমূলের বিরুদ্ধে। ক্রমেই তা উত্তপ্ত বাক্য বিনিময়ে রূপ নেয় এবং হাতাহাতি ও মারধর শুরু হয়। দুপক্ষের মধ্যে মারধরের জেরে তিনজন বিজেপি কর্মী গুরুতর আহত হন। তাঁদের কলকাতার এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হয়েছে। এলাকায় উত্তেজনা বিরাজমান। আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে রাখতে বসানো হয়েছে পুলিশ পিকেট।

আরও পড়ুন: ‘ভাইপোকে মুখ্যমন্ত্রী করা ছাড়া মমতাজির আর কোনও এজেন্ডাই নেই’, তোপ অমিত শাহর

তৃণমূল যদিও সমস্ত অভিযোগ খারিজ করে জানিয়েছে, এই হামলায় তাদের কোনও ভূমিকা নেই। হাওড়া সদর জেলা তৃণমূলের চেয়ারম্যানের দাবি, বিজেপি ইচ্ছে করেই শাসকদলের বিরুদ্ধে মিথ্যে প্রচার করছে। অন্যদিকে বিজেপি নেতা শমীক ভট্টাচার্য আহত কর্মীদের দেখতে গিয়ে জানান, প্রত্যেকেই খুব গুরুতর চোট পেয়েছে। তৃণমূল কতটা ভয়ে রয়েছে এর দ্বারাই বোঝা যাচ্ছে বলে তিনি জানান।

আরও পড়ুন: ২০ ফেব্রুয়ারির ‘ডেডলাইন’, ফাঁকা হবে তৃণমূল, ‘বৃত্ত সম্পূর্ণ’ করে শুভেন্দুর চ্যালেঞ্জ