Civic Volunteer: ফের সিভিক ভলান্টিয়ারের দাদাগিরি, বাঁশ দিয়ে ব্যাপক মারধর অটো চালককে

Civic Volunteer: সিভিক ভলান্টিয়ারের দাদাগিরিতে ব্যাপক উত্তেজনা দক্ষিণ দিনাজপুর জেলার বংশীহারী থানা এলাকায়। বাঁশ দিয়ে এক অটোচালকে মারধরের অভিযোগ উঠেছে।

Civic Volunteer: ফের সিভিক ভলান্টিয়ারের দাদাগিরি, বাঁশ দিয়ে ব্যাপক মারধর অটো চালককে
ছবি - সিভিক ভলান্টিয়ারের দাদাগিরিতে ব্যাপক চাঞ্চল্য
Follow Us:
| Edited By: | Updated on: Apr 30, 2022 | 7:50 PM

বংশীহারী: ফের সিভিক ভলান্টিয়ারের(Civic Volunteer) দাদাগিরি। অটোর চেন অফিসে ঢুকে চালকদের মারধর করার অভিযোগ উঠল সিভিক ভলান্টিয়ার ইউনিস আলী (৩০) এবং তার দাদা ঈশান আলীর বিরুদ্ধে। শনিবার বিকালে এই চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুর (South Dinajpur) জেলার বংশীহারী থানার বুনিয়াদপুর এলাকায়। সিভিকের দাদাগিরির পরেই বুনিয়াদপুর বালুরঘাটগামী ৫১২ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখায় এলাকার অটো চালকেরা। মুহূর্তে যানজটের সৃষ্টি হয় জাতীয় সড়কে। খবর পেয়ে বংশীহারী থানার আইসি মনোজিৎ সরকারের নেতৃত্বে বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে ছুটে আসে। পুলিশ অভিযুক্ত সিভিক ভলান্টিয়ারের বিরুদ্ধে উপযুক্ত আইনানুগ ব্যবস্থা গ্রহণের আশ্বাস দিলে অবরোধ উঠে যায়। স্বাভাবিক হয় পরিস্থিতি। শুরু হয় যান চলাচল।

তবে এই ঘটনায় এখনও পর্যন্ত কোনও লিখিত অভিযোগ দায়ের হয়নি বলে জানা যাচ্ছে। ঘটনা প্রসঙ্গে বংশীহারী থানার আইসি মনোজিৎ সরকার বলেন, “আইনের উর্ধ্বে কেউ নয়। কোনও অভিযোগ থাকলে ব্যবস্থা নেওয়া হবে। সে সিভিক ভলান্টিয়ার হন আর যেই হন”। সূত্রের খবর, দক্ষিণ দিনাজপুর জেলার বুনিয়াদপুর বাসস্ট্যান্ডে শনিবার দুপুরে অটোর চেন অফিসে ঢোকেন সিভিক ভলেন্টিয়ার ইউনিস আলী এবং তাঁর দাদা। কিছু বুঝে ওঠার আগেই লাঠি নিয়ে তারা চড়াও হন অটোচালক নাজিমুল হকের(৩৫) উপর। দুই মারমুখী যুবককে আটকাতে গিয়ে রক্তাক্ত হন আরও বেশ কয়েকজন অটোচালক। অটোর চেন অফিসে বসে থাকাকালীন সিভিক ভলেন্টিয়ার ইউনিস আলী নাজিমুল হকের মাথায় বাঁশ দিয়ে আঘাত করেন বলে অভিযোগ। ইউনিস আলীর বাড়ি বংশীহারী থানার কইল এলাকায়৷ অন্যদিকে, নাজিমুল হকের বাড়ি বংশীহারীর প্রামাণিক পাড়া এলাকায় বলে জানা গিয়েছে।

গুরুতর আহত অটোচালক নাজিমুল হক বর্তমানে রসিদপুর গ্রামীণ হাসপাতালে চিকিৎসাধীন। তবে সিভিক ভলান্টিয়ার এবং তার দাদা কী কারণে মারধর করল অটোচালককে বিষয়টি শুরুতে স্পষ্ট না হলেও, পরবর্তীতে জানা যায় শুক্রবার সন্ধ্যা থেকেই মূল ঘটনার সূত্রপাত। গতকালও দুপক্ষের মধ্যে একপ্রস্ত হাতাহাতি হয়। যার রেশ গড়ায় এদিন সকাল পর্যন্তও। এদিকে সিভিক ভলেন্টিয়ারের এহেন দাদাগিরিতে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকাজুড়ে।

আরও পড়ুন- আগামী ৫ দিন দক্ষিণবঙ্গের সব জেলাতেই বিক্ষিপ্ত বৃষ্টি, কতটা নামতে পারে তাপমাত্রার পারদ?