Attack on RG Kar protest: আরজি করের প্রতিবাদে শাসকের রক্তচক্ষু! নিভিয়ে দেওয়া হল মোমবাতি, মুছে দেওয়া হল পথলিখন

Attack on RG Kar protest: তৃণমূল কংগ্রেসের শহর সভাপতির উপস্থিতিতে গোটা রাস্তায় জল ঢেলে মুছে ফেলা হয়েছে বলে অভিযোগ। তৃণমূল নেতা কার্যত স্বীকার করে নিলেন লেখা মোছার কথা। এই ঘটনায় রীতিমতো ক্ষুব্ধ এলাকার মানুষজন।

Attack on RG Kar protest: আরজি করের প্রতিবাদে শাসকের রক্তচক্ষু! নিভিয়ে দেওয়া হল মোমবাতি, মুছে দেওয়া হল পথলিখন
মুছে দেওয়া হচ্ছে রাস্তায় লেখা স্লোগানImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 05, 2024 | 2:02 AM

মাথাভাঙা: ১৪ অগস্টের পর বুধবারও ফের হামলা। প্রতিবাদীদের হাতের মোমবাতি নিভিয়ে হামলা! চাঞ্চল্যকর অভিযোগ উঠল কোচবিহারের মাথাভাঙায়। গোটা বাংলা যখন পথে নেমে আরজি করের ঘটনার প্রতিবাদ জানাচ্ছেন, তখন মাথাভাঙায় মুছে দেওয়া হল রাস্তায় লেখা স্লোগান, ছবি। অভিযোগ উঠেছে শাসক দলের কর্মীদের বিরুদ্ধে।

ছবি এঁকে, গান গেয়ে প্রতিবাদ জানাচ্ছিলেন সাধারণ মানুষ। আচমকা একদল লোক এসে জল ঢেলে সব আঁকা মুছে দেন বলে অভিযোগ। প্রতিবাদীরা রীতিমতো চমকে যান এই আকস্মিক হামলায়। এই বিষয়ে কথা বলার জন্য উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী উদয়ন গুহর সঙ্গে যোগাযোগ করা হল তিনি জানান, তিনি কলকাতায় আছেন। এই বিষয়ে কিছু জানেন না, তাই কথা বলবেন না।

তৃণমূলের শহর সভাপতির আঁকা মোছার কথা স্বীকার করে নেন। শুধু তাই নয়, যুক্তি দিয়ে বোঝান, কেন এমন করা হল। তিনি বলেন, “তিলোত্তমার ছবি রাস্তায় যে আঁকা থাকবে, এই রাস্তা দিয়ে অনেকে হাঁটাচলা করবে। তার ওপর পা পড়বে। যারা এঁকেছে, তাদের কোনও কাণ্ডজ্ঞান নেই। আমরাও জাস্টিস চাই। কিন্তু এই জাস্টিসের নাম করে সিপিএম ও বিজেপির দালালরা অন্য খেলা খেলতে চাইছে। তার প্রতিবাদ জানাই।” শুধু ছবি আঁকাই নয়, রীতিমতো ধস্তাধস্তির ছবিও দেখা যায় মাথাভাঙায়।

এই ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছেন বিরোধীরা। কংগ্রেস নেতা অধীর চৌধুরী বলেন, এটা আসলে ফোঁস করা হচ্ছে। তবে বাংলার মানুষ ওইসব ফোঁসকে ভয় পায় না।