Clash at Coochbehar: ভাঙা হল তৃণমূল নেতার গাড়ি! প্রচারের শেষ দিনে ভেটাগুড়িতে প্রবল উত্তেজনা

Clash at Coochbehar: আগামী ১৯ এপ্রিল, শুক্রবার প্রথম দফার লোকসভা ভোট। আর প্রথম দফাতেই ভোট হবে কোচবিহারে। তার আগে এদিন শেষ প্রচারে বেরিয়েছিলেন প্রার্থীরা। এদিন কোচবিহারের ভেটাগুড়িতে প্রচারের কাজেই পৌঁছেছিলেন তৃণমূল নেতা জয় ঘোষ।

Clash at Coochbehar: ভাঙা হল তৃণমূল নেতার গাড়ি! প্রচারের শেষ দিনে ভেটাগুড়িতে প্রবল উত্তেজনা
তৃণমূল নেতার গাড়িতে ভাঙচুরImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 17, 2024 | 4:42 PM

কোচবিহার: ভোটের আর মাত্র দু’দিন বাকি। আজ, বুধবার ছিল প্রচারের শেষ দিন। সেই শেষবেলাতেও চোখে পড়ল অশান্তির ছবি। কোচবিহারে তৃণমূল নেতার গাড়ি ভাঙচুর করার অভিযোগ উঠেছে বিজেপির বিরুদ্ধে। ঘটনায় আহতও হয়েছেন একজন। অন্যদিকে, পাল্টা আঘাতের অভিযোগ তুলেছে বিজেপি। তাদের দাবি, গাড়ি ভর্তি অস্ত্র নিয়ে কিছু লোকজন এসেছিল ভেটাগুড়িতে।

আগামী ১৯ এপ্রিল, শুক্রবার প্রথম দফার লোকসভা ভোট। আর প্রথম দফাতেই ভোট হবে কোচবিহারে। তার আগে এদিন শেষ প্রচারে বেরিয়েছিলেন প্রার্থীরা। এদিন কোচবিহারের ভেটাগুড়িতে প্রচারের কাজেই পৌঁছেছিলেন তৃণমূল নেতা জয় ঘোষ। সদ্য বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছেন তিনি। তাঁর কনভয়ে থাকা গাড়িতেই ভাঙচুর চালানো হয়েছে বলে অভিযোগ।

এই ঘটনাকে কেন্দ্র করেই ভেটাগুড়িতে ছড়ায় উত্তেজনা। ঘটনায় দুটি গাড়ির কাচ ভেঙে গিয়েছে বলে অভিযোগ। ঘটনায় গুরুতর আহত হয়েছেন একজন। তৃণমূলের এক নেতা বলেন, “১০০ ছেলে জয় শ্রীরাম ধ্বনি দিতে দিতে আসে, গাড়ি ভেঙে দেয়। আমাদের কর্মী বাদশা খানকে মারধর করা হয়।” অপরদিকে বিজেপির অভিযোগ, প্রচুর কর্মী সমর্থক নিয়ে লাঠি এবং অস্ত্র নিয়ে ভেটাগুড়িকে উত্তপ্ত করা হয়েছে।

শান্তিতে ভোট করাতে তৎপর নির্বাচন কমিশন। প্রথম দফায় কোথায়, কত কেন্দ্রীয় বাহিনী মোতায়েন করা হয়েছে, সেই তথ্যও প্রকাশ করা হয়েছে ইতিমধ্য়েই। তারই মধ্য়ে এই ভাঙচুরের ঘটনায় নতুন করে উদ্বেগ বেড়েছে।