Coochbehar Murder: খুনের বদলা খুন! বাবার ‘খুনি’কে মেরে নদীর চরে ফেলে রাখল অজয়

Coochbehar Murder: এ প্রসঙ্গে মাথাভাঙার অতিরিক্ত পুলিশ সুপার অনিমেষ রায় জানিয়েছেন, গত ১৫ তারিখে মানসাই চরে রক্তাক্ত অবস্থায় শ্যামল ঘোষ নামে এক ব্যক্তিকে উদ্ধার করা হয়। হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। পরে তাঁর স্ত্রীর অভিযোগের ভিত্তিতে খুনের মামলা দায়ের করে পুলিশ ।

Coochbehar Murder: খুনের বদলা খুন! বাবার 'খুনি'কে মেরে নদীর চরে ফেলে রাখল অজয়
কোচবিহারে মাথাভাঙার খুনের রহস্যের সমাধান করল পুলিশ Image Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Oct 17, 2024 | 3:21 PM

কোচবিহার: মাথাভাঙায় মানসাই নদীর চর থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার হয় এক ব্যক্তির দেহ। এরপরই তদন্তে নামে পুলিশ। অবশেষে সেই ঘটনায় গ্রেফতার এক ব্যক্তি। নাম অজয় মাহাত ওরফে গোর্খা। ওই ব্যক্তি কোচবিহারের মাথাভাঙার ১ নম্বর ওয়ার্ডের বাসিন্দা। পুলিশ জানিয়েছে, নিজের বাবার খুনের বদলা নিতেই এই খুন বলে অভিযুক্ত।

এ প্রসঙ্গে মাথাভাঙার অতিরিক্ত পুলিশ সুপার অনিমেষ রায় জানিয়েছেন, গত ১৫ তারিখে মানসাই চরে রক্তাক্ত অবস্থায় শ্যামল ঘোষ নামে এক ব্যক্তিকে উদ্ধার করা হয়। হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। পরে তাঁর স্ত্রীর অভিযোগের ভিত্তিতে খুনের মামলা দায়ের করে পুলিশ ।

পুলিশ জানিয়েছে, পাশ্ববর্তী ১ নম্বর ওয়ার্ডের বাসিন্দা অজয় মাহাত ওরফে গোর্খা এই খুনের ঘটনায় জড়িত। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গিয়েছে,অজয়ের বাবাকে মারধর করেছিল শ্যামল ঘোষ। সেই কারণে তাঁর বাবার মৃত্যু হয়। বাবাকে মারার প্রতিশোধ নিতেই শ্যামল ঘোষকে মেরে ফেলে অজয়। এদিন সকালে অজয় মাহাতোকে রেলব্রিজের কাছ থেকে গ্রেফতার করে পুলিস। ধৃতকে এদিন মহকুমা আদালতে তুলে হেফাজতে নেওয়ার আর্জি জানাবে পুলিশ। প্রসঙ্গত, এই শ্যামল ঘোষের বাড়ি মাথাভাঙার ১ নম্বর ওয়ার্ডে। মৃত ব্যক্তির ভাইপো পরিতোষ ঘোষ গতকালই জানান,খবর পেয়ে চড়ে গিয়ে তিনি দেখেন তার কাকু খুন হয়ে পড়ে আছে।