Nisith Pramanik: নিশীথ প্রামাণিকের কনভয় থেকেই হয়েছে হামলা, সিসিটিভি ফুটেজ দেখিয়ে বিস্ফোরক দাবি তৃণমূল নেতৃত্বের

Nisith Pramanik: এই সিসিটিভি ফুটেজ সামনে আসতেই অস্বস্তিতে বিজেপি নেতৃত্ব। নিশীথ প্রামাণিকের কনভয়ে যাঁরা কালো পতাকা দেখতে জড়ো হয়েছিলেন, তাঁদের ওপরেই কনভয়ে থাকা নেতা নেত্রীরা বেড়িয়ে এসে হামলা চালিয়েছে বলে অভিযোগ করেছে তৃণমূলের জেলা নেতৃত্ব।

Nisith Pramanik:  নিশীথ প্রামাণিকের কনভয় থেকেই হয়েছে হামলা, সিসিটিভি ফুটেজ দেখিয়ে বিস্ফোরক দাবি তৃণমূল নেতৃত্বের
কোচবিহারে নিশীথ প্রামাণিকের কনভয় থেকে হামলা
Follow Us:
| Edited By: | Updated on: Nov 04, 2022 | 10:00 AM

কোচবিহার: নিশীথ প্রামাণিকের কনভয় থেকেই হয়েছে হামলা। এবার বিস্ফোরক অভিযোগ করলেন তৃণমূল নেতা। কনভয়ের পেছনে থাকা বাইক বাহিনী হামলা চালিয়েছে গ্রামবাসীদের ওপর । সিসিটিভি ফুটেজ দেখিয়ে দাবি তৃণমূল জেলা সভাপতির। কনভয়ের ওপর বোমাবাজির কথা অস্বীকার করেছেন জেলা পুলিশ সুপার। কনভয়ের পেছনে বাইকে থাকা লোকেরাই গন্ডগোলে জড়িয়ে পড়েন বলে জানান জেলার পুলিশ সুপার।

স্থানীয় তৃণমূল নেতৃত্বের অভিযোগ, নিশীথ প্রামাণিকের কনভয় থেকেই ঝান্ডা নিয়ে তৃণমূলের ওপর হামলা চলেছে। সিসিটিভি ফুটেজ দেখিয়ে দাবি করলেন তৃণমূলের কোচবিহার জেলা সভাপতি অভিজিৎ দে ভৌমিক। যে সিসিটিভি ফুটেজ তৃণমূলের তরফে দেখানো হয়েছে তাতে বিজেপির ঝান্ডা নিয়ে কিছু বাইক ভাঙতে দেখা যাচ্ছে। ওই সিসিটিভি ফুটেজে বিজেপির বেশ কিছু নেতা ও নেত্রীকে দেখা গেছে, যাঁরা বাঁশ লাঠি হাতে আক্রমণ করেছেন।

আর এই সিসিটিভি ফুটেজ সামনে আসতেই অস্বস্তিতে বিজেপি নেতৃত্ব। নিশীথ প্রামাণিকের কনভয়ে যাঁরা কালো পতাকা দেখতে জড়ো হয়েছিলেন, তাঁদের ওপরেই কনভয়ে থাকা নেতা নেত্রীরা বেড়িয়ে এসে হামলা চালিয়েছে, চাঞ্চল্যকর অভিযোগ করেছেন তৃণমূলের জেলা সভাপতি অভিজিৎ দে ভৌমিক। তিনি অভিযোগ করেন, নিশীথ প্রামাণিক হঠাৎ করেই এই কর্মসূচি নিয়ে পরিকল্পিত ভাবেই এই কাজ করেছেন। কেন্দ্রীয় বাহিনীকে নিয়ে গিয়ে এমন কাজ করার অধিকার কি নিশীথ প্রামাণিককে দিয়েছে দেশের সংবিধান? এই প্রশ্ন তুলেছেন তৃণমূলের জেলা সভাপতি।

নিশীথ প্রামাণিকের কনভয় থেকে লোকেরা নেমে গ্রামবাসীদের ওপর আক্রমণ করা হয়েছে। ওপর দিকে জেলার পুলিশ সুপার সুমিত কুমার বুধবার সন্ধ্যায় সাংবাদিকদের জানান , বোমাবাজির কোনও ঘটনা ঘটেনি। মন্ত্রীকে কালো পতাকা দেখাবার জন্যে কিছু মানুষ জড়ো হয়েছিলেন। তাঁদের দেখেই কনভয়ের পেছনে যাওয়া বাইকে থাকা কিছু মানুষ কালো পতাকা দেখতে আসা লোকেদের ওপর হামলা চালিয়েছে, সেখানে থাকা কিছু বাইকেও ভাঙচুর চালিয়েছে। সমস্ত বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে বলেও জানান জেলার পুলিশ সুপার ।

প্রসঙ্গত, সিতাইয়ে নিশীথ প্রামাণিকের কনভয়ের ওপর হামলার অভিযোগ ওঠে। তাঁর গাড়ি লক্ষ্য করে ঢিল ছোড়া হয় বলে অভিযোগ। এই ঘটনায় তৃণমূলের দিকে অভিযোগ তোলেন নিশীথ। ঘটনাচক্রে তৃণমূল নেতা উদয়ন গুহর হুমকির পরই এই ঘটনায় রাজনৈতিক বিতর্ক তৈরি হয়েছে।

বছর ঘুরলেই পঞ্চায়েত ভোট। খোদ কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর ওপর হামলার অভিযোগ। এ নিয়ে জেলায় যুযুধান দুই শিবিরের মধ্যে টেনশন যে আরও বাড়বে তা বলার অপেক্ষা রাখে না।