Nisith Pramanik: রাস্তার মাঝে হঠাৎ কনভয় থামিয়ে পুলিশের তল্লাশি, গাড়ি থেকে নেমে এলেন নিশীথ প্রামাণিক

Nisith Pramanik: কয়েকদিন আগেই অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হেলিকপ্টারে চলে আয়কর তল্লাশি। সে ক্ষেত্রে দফতরের এক্তিয়ার নিয়ে প্রশ্ন তুলেছিলেন অভিষেক। আর এবার পুলিশের তল্লাশিতে গাইডলাইন চাইলেন নিশীথ।

Nisith Pramanik: রাস্তার মাঝে হঠাৎ কনভয় থামিয়ে পুলিশের তল্লাশি, গাড়ি থেকে নেমে এলেন নিশীথ প্রামাণিক
পুলিশের সঙ্গে বচসা নিশীথ প্রামাণিকেরImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 16, 2024 | 6:00 PM

কোচবিহার: ভোট আবহে পুরোদমে চলছে প্রচারের কাজ। তারই মাঝে আচমকা তল্লাশির জন্য থামানো হল কেন্দ্রীয় মন্ত্রী তথা কোচবিহারের বিজেপি প্রার্থী নিশীথ প্রামাণিকের কনভয়। রাজ্য পুলিশ কনভয়ে তল্লাশি চালাতে গেলে গাড়ি থেকে নেমে আসেন নিশীথ। পুলিশের সঙ্গে তর্ক শুরু হয়ে যায়। নিশীথ প্রামাণিক দাবি করেন, তল্লাশি চালানো যায় কি না, সেই গাইডলাইন আনতে হবে, তবেই অনুমতি দেবেন তিনি। পুলিশের দাবি, এটা রুটিন তল্লাশি ছাড়া আর কিছুই নয়। উল্লেখ্য, কয়েকদিন আগেই অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হেলিকপ্টারে তল্লাশি চালায় আয়কর দফতরের আধিকারিকরা।

এদিন নিশীথ প্রামাণিক বাড়ি থেকে বেরিয়ে কোচবিহারের দিকে যাচ্ছিলেন। মাঝপথে তাঁর কনভয় আটকানো হয়। তল্লাশিতে বাধা দেন নিশীথের নিরাপত্তারক্ষীরা। তাঁরা জানান, নিশীথ প্রামাণিক একজন কেন্দ্রীয় মন্ত্রী, তাঁর গাড়িতে এভাবে তল্লাশি চালানো যায় না। সে কথা না শুনে পুলিশ তল্লাশি শুরু করলে গাড়ি থেকে নেমে আসেন নিশীথ। তিনি বলেন, তল্লাশির জন্য আগে গাইডলাইন নিয়ে আসুন, তাহলে আমার কোনও অসুবিধা নেই। অন্যদিকে, পুলিশ বলতে থাকে তাঁরা এভাবে মন্ত্রীর গাড়িতে তল্লাশি করে থাকেন।

কী কারণে এই তল্লাশি চালানো হল, তা স্পষ্ট করেনি পুলিশ। শুধু জানানো হয়েছে, এটা রুটিন তল্লাশি। উল্লেখ্য, দিন কয়েক আগে বেহালার ফ্লাইং ক্লাবে যখন অভিষেকের হেলিকপ্টারের ট্রায়াল রান চলছিল, সেই সময় তল্লাশি চালান আয়কর দফতরের আধিকারিকরা। এই ইস্যুতে আয়কর দফতরের এক্তিয়ার নিয়ে প্রশ্ন তুলেছিলেন অভিষেক।