Balurghat: হাসপাতালের ছাদে আগুন, পড়ল হইচই

Balurghat: এদিন দুপুরে হঠাৎই মাতৃসদন হাসপাতালের তিন তলার মিটিং হলে আগুন লাগে। ধোঁয়া দেখতে পান কর্মীরা। ফলস সিলিংয়ের উপর আগুন লাগায় তা প্রথমে দেখা যায়নি। এদিকে বিষয়টি জানতে পেরে পুরসভার ইলেকট্রিশিয়ানরা কাজ করতে শুরু করেন।

Balurghat: হাসপাতালের ছাদে আগুন, পড়ল হইচই
হাসপাতালে আগুনImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 15, 2024 | 4:19 PM

বালুরঘাট: বালুরঘাট পুরসভার মাতৃসদন হাসপাতালে তিন তলার ছাদে আগুন লাগার ঘটনায় চাঞ্চল্য ছড়াল। রবিবার দুপুরে ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েন হাসপাতালে চিকিৎসাধীন রোগী থেকে তাদের আত্মীয় পরিজনরা। অনেকে হাসপাতাল থেকে বাইরে বেরিয়ে আসে। বিদুৎ পরিষেবা বন্ধ করে দেওয়া হয় পুরএলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় বালুরঘাট দমকল বিভাগ থেকে একটি ইঞ্জিন। খবর পেয়ে যান বালুরঘাট পৌরসভার চেয়ারম্যান অশোক কুমার মিত্র, এমসিআইসি বিপুল কান্তি ঘোষ সহ পৌরসভার কর্মীরা। কিছুক্ষণের প্রচেষ্টায় আগুন আয়ত্তে আসে৷ শর্ট সার্কিট থেকে আগুন লাগে বলে প্রাথমিক অনুমান দমকল বিভাগের। পুরো ঘটনা খতিয়ে দেখছে দমকল কর্মীরা।

জানা গিয়েছে, এদিন দুপুরে হঠাৎই মাতৃসদন হাসপাতালের তিন তলার মিটিং হলে আগুন লাগে। ধোঁয়া দেখতে পান কর্মীরা। ফলস সিলিংয়ের উপর আগুন লাগায় তা প্রথমে দেখা যায়নি। এদিকে বিষয়টি জানতে পেরে পুরসভার ইলেকট্রিশিয়ানরা কাজ করতে শুরু করেন। তাঁরা নিজেরাও আগুন নেভানোর চেষ্টা করেন। ততক্ষণে খবর পেয়ে দমকলের একটা ইঞ্জিন ঘটনাস্থলে আসে।

মাতৃসদনের আগুন নেভানোর জলের মেশিন কাজ না করায় দমকল দিয়ে জল নেভানো হয়। দমকল কর্মীরা উপরে উঠে আগুন নেভান। তবে অল্পের জন্য বড়সড় দুর্ঘটনা ঘটেনি। কারণ হাসপাতালে প্রায় ২০ জন রোগী ছিলেন। ছিল বেশ কয়েকটি সদ্যোজাত শিশু। হওয়ার কথা ছিল অস্ত্রোপচার। সেগুলো বন্ধ হয়ে যায়। পুরো ঘটনা খতিয়ে দেখছে দমকল ও পুরসভা।

এই খবরটিও পড়ুন