Sukanta Majumdar: মমতার সভায় আপত্তি, কমিশনে নালিশ সুকান্তর

Sukanta Majumdar: যেখানে মমতার সভাস্থল করা হয়েছে, তার ১০০ মিটারের মধ্যে রয়েছে হরিরামপুর গ্রামীণ হাসপাতাল। তাই সভা হলে রোগীদের অসুবিধা হতে পারে বলে মনে করছেন সুকান্ত। সে কারণেই ওই জায়গায় সভা বাতিলের দাবিও তুলেছেন তিনি।

Sukanta Majumdar: মমতার সভায় আপত্তি, কমিশনে নালিশ সুকান্তর
সুকান্ত মজুমদারImage Credit source: Facebook
Follow Us:
| Edited By: | Updated on: Apr 18, 2024 | 12:09 AM

হরিরামপুর: ১০০ মিটারের মধ্যেই রয়েছে হাসপাতাল। ওই এলাকাতেই হচ্ছে মুখ্যমন্ত্রীর সভা। তাতেই রেগে লাল বিজেপির রাজ্য সভাপতি তথা বালুরঘাটের বিজেপি প্রার্থী সুকান্ত মজুমদার। নির্বাচনি বিধি ভঙ্গের অভিযোগ তুলে নালিশ ঠুকলেন নির্বাচন কমিশনে। প্রসঙ্গত, বৃহস্পতিবার তৃণমূল প্রার্থী বিপ্লব মিত্রের হয়ে হরিরামপুরে প্রচারে আসছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। যেখানে মমতার সভাস্থল করা হয়েছে, তার ১০০ মিটারের মধ্যে রয়েছে হরিরামপুর গ্রামীণ হাসপাতাল। তাই সভা হলে রোগীদের অসুবিধা হতে পারে বলে মনে করছেন সুকান্ত। সে কারণেই ওই জায়গায় সভা বাতিলের দাবিও তুলেছেন তিনি। 

ক্ষোভে ফুঁসছেন সুকান্ত। বলছেন, হাসপাতালের ১০০ মিটারের মধ্যে কোনও সভা হতে পারে না। কী করে জেলা প্রশাসন ওই সভার অনুমতি দিল তা নির্বাচন কমিশন তদন্ত করে দেখুক। এ বিষয়ে যোগাযোগ করা হয়েছিল জেলা শাসক বিজিন কৃষ্ণার সঙ্গে। যদিও তিনি এ নিয়ে কোনও মন্তব্য করতে চাননি। 

চুপ নেই তৃণমূল। জেলা তৃণমূলের নেতা সুভাষ চাকি বলেন, প্রচারের জন্য সভা করার অনুমতি কোনও রাজনৈতিক দল বা স্থানীয় প্রশাসনের তরফে দেওয়া হয় না। এখন সবাটাই নির্বাচন কমিশন খতিয়ে দেখে। এ ক্ষেত্রে আসল কী কারণ তা নির্বাচন কমিশন বলতে পারবে। এরপরই সুকান্তর বিরুদ্ধে সুর চড়িয়ে বলেন, ওনার অভ্যাসই অভিযোগ করা। ওতে ওতো আমল দেওয়ার কিছু নেই।