BJP: ভোট লুঠের অভিযোগ! আজ জেলায়-জেলায় পথ অবরোধ বিজেপির

Sukanta Majumdar: রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার বলেন, "গণতন্ত্রের হত্যার প্রতিবাদে দুপুর ১টা থেকে কর্মসূচি চালু হবে।"

BJP: ভোট লুঠের অভিযোগ! আজ জেলায়-জেলায় পথ অবরোধ বিজেপির
রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Dec 19, 2021 | 1:39 PM

বালুরঘাট: আজ কলকাতায় পুরোভোট। চলছে ছোট লালবাড়ি দখলের লড়াই। ভোট শুরু পর থেকেই একের পর এক অপ্রীতিকর ঘটনা সামনে এসেছে। এই সব ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার। কলকাতা ভোট নিয়ে যে সমস্ত ঘটনা ঘটছে তা নিয়ে প্রতিক্রিয়া জানাতে গিয়ে নির্বাচন কমিশনকে ‘মেরুদণ্ডহীন’ বলে কটাক্ষ করলেন তিনি।

আজ বালুরঘাট হাসপাতালে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, “রাজ্য পুলিশকে শাসক দলের তরফে নির্দেশ দেওয়া রয়েছে যা কিছু করতে হবে বেলা বারোটার মধ্যে।” পাশাপাশি তিনি বলেন, “আজ সকাল থেকেই উত্তপ্ত কলকাতা। যে কলকাতাকে শুধু বাংলা নয় সারা ভারতের সাংস্কৃতিক রাজধানী বলে মানা হয়। এই পরিস্থিতিতে বিভিন্ন ওয়ার্ডে যে ধরনের ভোট লুঠ চলছে, গণতন্ত্রের হত্যা চলছে, তৃণমূল কংগ্রেস, পুলিশ এবং রাজ্য নির্বাচন কমিশন তিনজন মিলে সামগ্রিক একটা যাত্রা পালা দেখানো হচ্ছে গণতন্ত্রের নামে। এই গণতন্ত্রের হত্যার প্রতিবাদে আমারা পথ অবরোধ করব, অবস্থান বিক্ষোভে নামব। পাশাপাশি আমাদের বিভিন্ন বিধায়করা রাজ্য নির্বাচন কমিশনের সামনে গিয়ে অবরোধে বসবে।”

আজ কলকাতার ২০ নম্বর ওয়ার্ডে ক্লোজ সার্কিট ক্যামেরা কাগজ দিয়ে ঢেকে দেওয়ার অভিযোগ ওঠে। চারটি সিসিক্যামেরা অকেজো করে দেওয়ার অভিযোগ উঠেছে। কিন্তু সেই কথা মানতে নারাজ প্রসাসন।জেলাশাসক সাফ সাফ জানান, প্রিসাইডিং অফিসাররা সকাল থেকেই খতিয়ে দেখেছেন ক্যামেরা। তাই এই সমস্ত অভিযোগ ভিত্তিহীন।

জেলাশাসকের এই মন্তব্যকে তীব্র নিন্দা জানান বিজেপি এই নেতা। তিনি বলেন, “চেন্নাই বা ভেলোরে গিয়ে জেলাশাসকের চোখ দেখানো উচিত। সন্দেহ আছে উনি চোখে দেখতে পান কিনা।”

প্রসঙ্গত, আজ কলকাতার পুরোভোট ঘিরে সকাল থেকেই উত্তপ্ত শহর। কখনও বোমাবাজি, কখনও পোলিং এজেন্টকে মারধর, কখনও বা সিসি ক্যামেরায় কারচুপির অভিযোগ উঠেছে।

আরও পড়ুন: KMC Election 2021 LIVE Updates: ৪৫ নম্বর ওয়ার্ডে বুথের ভিতরেই কংগ্রেস-তৃণমূলের হাতাহাতি