Balurghat : নাবালিকা মেয়েকে বিহারে ‘বিক্রি’, স্বামীর বিরুদ্ধে থানায় মহিলা

Balurghat : স্বামীর বিরুদ্ধে অভিযোগ জানিয়ে মহিলা বলেন, "আমার স্বামীকে বিহারের ওই যুবক টাকা পয়সা দেয়। যার ফলে মদ্যপ অবস্থায় আমাকে গতকাল রাতে মারধর করে ছোট মেয়েকে অপহরণ করে নিয়ে গিয়েছে।"

Balurghat : নাবালিকা মেয়েকে বিহারে 'বিক্রি', স্বামীর বিরুদ্ধে থানায় মহিলা
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Jul 11, 2022 | 9:35 PM

বালুরঘাট: নাবালিকা মেয়েকে বিহারে বিক্রির অভিযোগ উঠল বাবার বিরুদ্ধে। বিহারের এক যুবকের হাতে নাবালিকা মেয়েকে তুলে দিয়েছেন বলে অভিযোগ। এনিয়ে সোমবার বিকেলে বালুরঘাট থানায় ওই ব্যক্তির বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করলেন তাঁর স্ত্রী। অভিযোগ পেয়ে ঘটনার তদন্তে নেমেছে বালুরঘাট থানার পুলিশ। যদিও অভিযোগ অস্বীকার করেছেন অভিযুক্ত ব্যক্তি।

অভিযোগকারী মহিলার বাড়ি বালুরঘাট শহরে। ওই মহিলার তিন মেয়ে। বড় মেয়ে মানসিন ভারসাম্যহীন৷ মেজ মেয়ের বয়স ১৭ বছর এবং ছোট মেয়ের বয়স ১৫ বছর। ছোট মেয়ে দ্বাদশ শ্রেণিতে পড়ে। ওই মহিলার স্বামী গাড়িচালক। মহিলার বক্তব্য, গাড়ি চালানোর সূত্রে তাঁর স্বামীর সঙ্গে বিহারের এক যুবকের আলাপ হয়। আর সেই যুবকের কাছেই নিজের মেয়েকে তুলে দেন বলে অভিযোগ স্ত্রীর। আরও অভিযোগ, এর আগেও মেজ মেয়েকে তার বাবা বিহারে জোর করে নিয়ে যান। সেই সময় মেজ মেয়েকে উদ্ধার করা হয়। সে এখন একটি হোমে রয়েছে। এবার ছোট মেয়েকে ফের অন্য ছেলের কাছে বিক্রি করে দেওয়ার অভিযোগে ওই মহিলা বালুরঘাট থানার দ্বারস্থ হন।

এবিষয়ে অভিযোগকারী মহিলা বলেন, “আমার স্বামীকে বিহারের ওই যুবক টাকা পয়সা দেয়। যার ফলে মদ্যপ অবস্থায় আমাকে গতকাল রাতে মারধর করে ছোট মেয়েকে অপহরণ করে নিয়ে গিয়েছে। আমার মনে হয়, আমার মেয়েকে নিয়ে গিয়ে বিহারে বিক্রি করে দেবে। তাই মেয়েকে ফিরে পেতে থানায় এসেছি। আমার স্বামী ও ওই যুবকের নামে লিখিত অভিযোগ দায়ের করেছি।”

এবিষয়ে পালটা ওই মহিলার স্বামী বলেন, “আমার স্ত্রী পুরোপুরি মিথ্যা কথা বলছে। এর আগেই আমার স্ত্রী আমার নামে মিথ্যে মামলা দিয়ে জেল খাটিয়েছে। গতকাল রাতে আমার ছোট মেয়েকে মারধর করেছে। তাই সে রাগ করে কোথায় চলে গিয়েছে জানি না।” এবিষয়ে বালুরঘাট থানার আইসি শান্তিনাথ পাঁজা বলেন, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।