২৪ ঘণ্টার মধ্যে ব্যবসায়ী অপহরণের কিনারা তপন থানার পুলিশের, গ্রেফতার ৪

বৃহস্পতিবার রাতে তপন থানার করদহ এলাকার ব্যবসায়ী অসীম প্রামানিককে অপহরণ করে দুষ্কৃতীরা। শ্মশান যাত্রীর পরিচয় দিয়ে জিনিস কেনার কথা বলে ওই ব্যবসায়ীর বাড়িতে ঢুকে প্রথমে লুটপাট চালানো হয়।

২৪ ঘণ্টার মধ্যে ব্যবসায়ী অপহরণের কিনারা তপন থানার পুলিশের, গ্রেফতার ৪
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: Jun 12, 2021 | 11:12 PM

তপন: ব্যবসায়ী অপহরণের ঘটনায় বড়সড় সাফল্য তপন থানার পুলিশের। অপহরণের ২৪ ঘন্টার মধ্যে শনিবার ব্যবসায়ীকে উদ্ধার সহ ৪ অভিযুক্তকে গ্রেফতার করল তপন থানার পুলিশ। শুক্রবার রাতে মালদা জেলার কালিয়াচক থানার জালালপুর ফতেকানি এলাকা থেকে ব্যবসায়ীকে উদ্ধার করে তপন থানার পুলিশ।

বৃহস্পতিবার রাতে তপন থানার করদহ এলাকার ব্যবসায়ী অসীম প্রামানিককে অপহরণ করে দুষ্কৃতীরা। শ্মশান যাত্রীর পরিচয় দিয়ে জিনিস কেনার কথা বলে ওই ব্যবসায়ীর বাড়িতে ঢুকে প্রথমে লুটপাট চালানো হয়। তারপর অসীমবাবুকে অপহরণ করে দুষ্কৃতীরা। পরিবারের অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করে পুলিশ। অবশেষে শনিবার তাঁকে উদ্ধার করে তারা।

বিধ্বস্ত অবস্থায় উদ্ধার হওয়া ওই ব্যবসায়ী দাবি, পুলিশ আর কয়েক মিনিট দেরি করে পৌঁছলেই তাঁকে প্রাণে মেরে দিত দুষ্কৃতীরা। তাঁর সারা শরীরে মারধরের দাগ দেখা গিয়েছে। তিনি জানান, মোটা অঙ্কের টাকা মুক্তিপণ হিসাবে দিতে বলেছিল চার দুষ্কৃতী। তাঁর আরও দাবি, ওই দুষ্কৃতীদের মধ্যে রয়েছে তাঁর মাসতুতো ভাই। সেই অপহরণের মূলচক্রী বলে অভিযোগ তাঁর।

আরও পড়ুন: শ্মশানযাত্রী সেজে ডাকাতি শেষে ব্যবসায়ীকে অপহরণ করল দুষ্কৃতীরা

এদিকে পুলিশের তৎপরতায় ব্যবসায়ীকে ফিরে পেয়ে হাঁফ ছেড়েছে পরিবারের লোকজন। তপন থানার পুলিশকে ধন্যবাদ জানিয়েছেন তাঁরা। শনিবার ধৃতদের বালুরঘাট জেলা আদালতে পাঠিয়ে পুরো ঘটনা খতিয়ে দেখছে তপন থানার পুলিশ। পুলিশ সূত্রে খবর, ধৃতদের নাম রেজাউল হক, এরাজুল হক ও আশিক শেখ। এদের বাড়ি মালদা জেলার কালিয়াচক থানা এলাকায়। ওপর এক ধৃত যে ওই ব্যবসায়ীর আত্মীয় বলে জানা গিয়েছে, তার নাম পরিমল সরকার। বাড়ি তপন থানার করদহ এলাকায়।