NJP Station: নিউ জলপাইগুড়ি স্টেশনে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত জওয়ান, আহত আরও ৪

Electrocution: জওয়ানদের নিয়ে দিল্লির দিকে যাচ্ছিল ট্রেনটি। সেই ট্রেনের যাত্রীদের সঙ্গেই এই ঘটনা ঘটে।

NJP Station: নিউ জলপাইগুড়ি স্টেশনে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত জওয়ান, আহত আরও ৪
নিউ জলপাইগুড়ি (ফাইল ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Jan 19, 2023 | 11:31 AM

দার্জিলিং: নিউ জলপাইগুড়ি (New Jalpaiguri) স্টেশনে ভয়াবহ দুর্ঘটনা। বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হল এক সেনা জওয়ানের। বৃহস্পতিবার সকালে স্টেশনের প্লাটফর্মে থাকা জলের পাইপ লাইন থেকে জল ভরতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট (Electrocuted) হয়ে ওই জওয়ানের মৃত্যু হয় ঘটনাস্থলেই। মৃত জওয়ানের নাম মনীশ মেহতা। তাঁকে বাঁচানোর জন্য বাকি জওয়ানেরা ছুটে যান। তাঁদের মধ্যে চারজন আহত হয়েছেন। দ্রুত তাঁদের ব্যাঙডুবি সেনা হাসপাতালে নিয়ে যাওয়া হয় চিকিৎসার জন্য।

জানা গিয়েছে, অসম থেকে দিল্লি যাচ্ছিল ট্রেনটি। নিউ জলপাইগুড়ি স্টেশনে ট্রেন থেকে নামেন জওয়ানেরা। সেখানেই এই ঘটনা ঘটে। মনে করা হচ্ছে, ট্রেনের রেকে জল না থাকায় স্টেশনে জলের পাইপলাইন থেকে স্নানের জন্য রেকে জল ভরার চেষ্টা করছিলেন জওয়ানেরা। আর সে কারণেই প্লাটফর্মে  থাকা পাইপ লাইন ধরে ওপরে উঠেছিলেন তাঁরা। ওপরে ছিল ট্রেনের ওভারহেড তার। সেই তারে মাথা লেগেই মৃত্যু হয় ওই জওয়ানের।

তবে সেনার তরফে বা রেলের তরফে এখনও দুর্ঘটনার বিষয়ে কিছু স্পষ্টভাবে জানানো হয়নি। ঘটনার পরই ঘটনাস্থলে যান রেলের উচ্চপদস্থ আধিকারিকেরা। কীভাবে দুর্ঘটনা ঘটল, তা খতিয়ে দেখছেন তাঁরা। অন্যদিকে, ব্যাঙডুবি সেনা হাসপাতালে রাখা হয়েছে মৃত জওয়ান মনীশ মেহতার দেহ। বাকিরাও সেখানে চিকিৎসাধীন। খবর পেয়ে হাসপাতালে পৌঁছন সেনা আধিকারিকেরা।

সবিস্তারে আসছে…