CM Mamata Banerjee: হঠাৎ কী হল? CAA-র বিরুদ্ধে মিছিল বাতিল করে কলকাতায় ফিরে আসছেন মুখ্যমন্ত্রী

CM Mamata Banerjee: এই ঘোষণার পরই তৎপর হয়ে যান পুলিশ আধিকারিকরা। কোন রাস্তা দিয়ে যান চলাচল করবে, কোন রাস্তা দিয়ে করবে না তা সবটাই খতিয়ে দেখতে থাকেন পুলিশ কর্তারা। কিন্তু এরই কিছুক্ষণ পরই জানিয়ে দেওয়া হয় যে মুখ্যমন্ত্রীর প্রতিবাদ সভা বাতিল করে দেওয়া হচ্ছে।

CM Mamata Banerjee: হঠাৎ কী হল? CAA-র বিরুদ্ধে মিছিল বাতিল করে কলকাতায় ফিরে আসছেন মুখ্যমন্ত্রী
মমতা বন্দ্যোপাধ্য়ায়Image Credit source: Facebook
Follow Us:
| Edited By: | Updated on: Mar 13, 2024 | 6:31 AM

শিলিগুড়ি: শিলিগুড়িতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাটছাঁট। বাতিল হল CAA-র প্রতিবাদে হওয়া মিছিলও। বাতিল ফুলবাড়ির পরিষেবা প্রদান সভাও। উত্তরকন্যায় সভা সেরেই কলকাতায় ফিরবেন মমতা।

মঙ্গলবার প্রথমে উত্তর ২৪ পরগনার হাবড়ায় সভা করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেই সভার আদ্যপান্ত নিয়ে তিনি CAA-র বিরুদ্ধে সরব হন। এরপর পৌঁছে যান উত্তরবঙ্গে। সেখানে শিলিগুড়িতেও সভা করেন তৃণমূল সুপ্রিমো। সেখানে দীনবন্ধু মঞ্চ থেকেও প্রবলভাবে সরব হন নাগরিকত্ব সংশোধনী আইনের বিরুদ্ধে। স্পষ্টত জানিয়ে দেন এই CAA তিনি রুখবেন। মানুষকে একজোট করে তাঁদের পাশে দাঁড়াবেন। এই মঞ্চ থেকেই মন্ত্রী অরূপ বিশ্বাস ঘোষণা করেন বুধবার এর প্রতিবাদে পদযাত্রা করবেন মমতা বন্দ্যোপাধ্যায়। তার আগে তিনি ফুলবাড়িতে সভা করবেন।

এই ঘোষণার পরই তৎপর হয়ে যান পুলিশ আধিকারিকরা। কোন রাস্তা দিয়ে যান চলাচল করবে, কোন রাস্তা দিয়ে করবে না তা সবটাই খতিয়ে দেখতে থাকেন পুলিশ কর্তারা। কিন্তু এরই কিছুক্ষণ পরই জানিয়ে দেওয়া হয় যে মুখ্যমন্ত্রীর প্রতিবাদ সভা বাতিল করে দেওয়া হচ্ছে। একই সঙ্গে জানিয়ে দেওয়া হয় ফুলবাড়ির সরকারি প্রদান সভাও বাতিল করে দেওয়া হচ্ছে। তবে পরিষেবা প্রদানের কর্মসূতি অত্যন্ত ছোট আকারে তিনি করবেন উত্তরকন্যা অডিটোরিয়ামে। এরপরই মুখ্যমন্ত্রী ফিরে আসবেন কলকাতায়। কিন্তু কেন মুখ্যমন্ত্রীর এই সভা বাতিল হল তার সঠিক কারণ এখনও পর্যন্ত জানা যায়নি।