Darjeeling Lok Sabha 2014: বুথের বাইরে ভুল স্বীকার বিজেপি প্রার্থী রাজু বিস্তার, বরফ গলে জল তৃণমূল কর্মীদের

Darjeeling Lok Sabha 2014: ভোটদানের পর বিধায়ক শঙ্কর ঘোষকে নিয়ে স্কুটি নিয়ে বুথ ভ্রমণে বেরিয়েছিলেন দার্জিলিং কেন্দ্রের বিজেপির লোকসভা কেন্দ্রের প্রার্থী রাজু বিস্তা।২৮ নম্বর ওয়ার্ডের টিকিয়াপাড়া ভোট কেন্দ্রের সামনে আসতেই বিজেপি সমর্থকেরা  তাঁদের দেখে 'জয় শ্রীরাম' স্লোগান দেন।

Darjeeling Lok Sabha 2014: বুথের বাইরে ভুল স্বীকার বিজেপি প্রার্থী রাজু বিস্তার, বরফ গলে জল তৃণমূল কর্মীদের
রাজু বিস্তাকে ঘিরে বিক্ষোভImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 26, 2024 | 2:06 PM

দার্জিলিং: রাজু বিস্তাকে দেখে উঠল ‘জয় শ্রী রাম’ স্লোগান। আর তা শুনে তেলে বেগুনে জ্বলে উঠলেন তৃণমূল কর্মীরা। তৃণমূল কর্মীরা রাজু বিস্তাকেই দিলেন নির্বাচনী  বিধির পাঠ। আর তাতে ভুল স্বীকার করলেন বিজেপি নেতাও। ব্যস তপ্ত ভোট বঙ্গে কাজ হাসিল! বরফ গলে জল।

ঠিক কী ঘটেছিল?

ভোটদানের পর বিধায়ক শঙ্কর ঘোষকে নিয়ে স্কুটি নিয়ে বুথ ভ্রমণে বেরিয়েছিলেন দার্জিলিং কেন্দ্রের বিজেপির লোকসভা কেন্দ্রের প্রার্থী রাজু বিস্তা।২৮ নম্বর ওয়ার্ডের টিকিয়াপাড়া ভোট কেন্দ্রের সামনে আসতেই বিজেপি সমর্থকেরা  তাঁদের দেখে ‘জয় শ্রীরাম’ স্লোগান দেন।

কিন্তু ওই এলাকাতে ছিলেন তৃণমূলের কর্মী সমর্থকরাও। তাঁরা বিরোধিতা করেন। সরব হন সেখানে থাকা তৃণমূল সমর্থকরা। রাজু বিস্তাকে ঘিরে বিক্ষোভ দেখাতে তাঁরা। তাঁদের দাবি, ভোটকেন্দ্রের সামনে এই ভাবে ‘জয় শ্রী রাম’ শ্লোগান দিয়ে ভোট প্রচার করতে পারেন না তাঁরা। তবে তাঁদের দাবিকে মান্যতা দিয়ে খুব শান্ত ভাবেই নিজের ভুল স্বীকার করে নেন রাজু বিস্তা। তিনি বলেন, “কেউ যদি এরকম করে থাকেন, তাহলে সত্যিই ভুল হয়েছে। নির্বাচন চলাকালীন এরকম করা উচিত নয়। সে তৃণমূলেরই সমর্থক হোক কিংবা বিজেপির।” আর তাতেই বরফ গলে জল হয়ে যায় বিক্ষোভকারীদের! তাঁরাও হেসে ফেলেন। ভোটবঙ্গে এ ছবি নিঃসন্দেহের রাজনৈতিক সহিষ্ণুতার নিদর্শন।