Modi-Mamata: প্রথম দফা ভোটের আগে প্রচারের ‘ঝড়’, আজ উত্তরবঙ্গে মোদী-মমতা

North Bengal: জলপাইগুড়িতে প্রচারে মুখ্যমন্ত্রী। আজ বালুরঘাট এবং রায়গঞ্জে জোড়া সভা রয়েছে নরেন্দ্র মোদীর। বালুরঘাটে প্রথম সভা করবেন তিনি। বিকেলে রায়গঞ্জে সভা করার কথা রয়েছে তাঁর। ফলত, প্রথম দফা ভোটের আগে এই মেগা নিঃসন্দেহে তাৎপর্যপূর্ণ বলেই মনে করছে রাজনৈতিক মহল।

Modi-Mamata: প্রথম দফা ভোটের আগে প্রচারের 'ঝড়', আজ উত্তরবঙ্গে মোদী-মমতা
আজ মেগা সভা মোদী-মমতারImage Credit source: Facebook
Follow Us:
| Edited By: | Updated on: Apr 16, 2024 | 10:55 AM

রূপক সরকার

শিলিগুড়ি: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মেগা সভা উত্তরবঙ্গে। একদিকে উত্তর দিনাজপুরে ভোটের প্রচারে প্রধানমন্ত্রী। অপরদিকে জলপাইগুড়িতে প্রচারে মুখ্যমন্ত্রী। আজ বালুরঘাট এবং রায়গঞ্জে জোড়া সভা রয়েছে নরেন্দ্র মোদীর। বালুরঘাটে প্রথম সভা করবেন তিনি। বিকেলে রায়গঞ্জে সভা করার কথা রয়েছে তাঁর। ফলত, প্রথম দফা ভোটের আগে এই মেগা নিঃসন্দেহে তাৎপর্যপূর্ণ বলেই মনে করছে রাজনৈতিক মহল।

এ দিকে, মোদীর সভাকে কেন্দ্র করে সেজে উঠেছে রায়গঞ্জ শহর। চারিদিকে বিজেপি-র পোস্টার এবং গেরুয়া রঙে ভরে গিয়েছে রাস্তাঘাটের একাংশ। এই প্রথম রায়গঞ্জে তথা উত্তর দিনাজপুর জেলায় সভা করতে আসছেন প্রধানমন্ত্রী। ফলত, বিজেপি কর্মীদের মধ্যে যথেষ্ট উন্মাদনা চোখে পড়ছে। এক কর্মী বললেন, “যখন থেকে শুনেছি প্রধানমন্ত্রী আসছেন জেলাতে সেদিন থেকে রাত দিন পার্টি অফিসেই কাটছে। আর আজ কর্মসূচি বলে আমরা এখানে নেই। দশ-বারো দিন ধরেই চলছে প্রস্তুতি।”

অপরদিকে, বালুরঘাটের রেলস্টেশন সংলগ্ন মাঠে বিকেলে মোদীর সভা রয়েছে। তবে বিকেলে সভা হলেও উৎসুক জনতার ভিড় চোখে পড়ার মতো। কেউ কেউ দেখতে আসছেন কেমন ভাবে সাজানো হয়েছে মাঠ। এ দিন, দুপুর দু’টোর পর তাঁর হেলিকপ্টার নামার কথা রয়েছে রেল স্টেশন সংলগ্ন মাঠে। মূলত, বালুরঘাটের বিজেপি প্রার্থী সুকান্ত মজুমদারের প্রচারেই তিনি।

এ দিকে, মোদীর পাশাপাশি উত্তরবঙ্গে ভোটের প্রচারে রয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। জলপাইগুড়ির তৃণমূল প্রার্থী নির্মলচন্দ্র রায়ের সমর্থনে ময়নাগুড়িতে জনসভা করবেন মুখ্যমন্ত্রী। এই সভা থেকে গত ৩১ মার্চ জলপাইগুড়ির যে বিস্তীর্ণ এলাকা যে দুর্যোগের কবলে পড়েছিল, তা নিয়ে কিছু ঘোষণা করতে পারেন বলেই মনে করছে রাজনৈতিক মহল।