Train Accident: মৃত চালকের বিরুদ্ধে FIR রেলের, ‘কিছুই জানেন না যাত্রী’, বিস্ফোরক অভিযোগ করছেন চৈতালি

Train Accident: ৬১৩৭২৯৭৯০৪ পিএনআর নম্বরের টিকিট কেটেই দুর্ঘটনার কবলে পড়া কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসে চড়েছিলেন চৈতালী দেবী। উঠেছিলেন এস-৬ কোচে। বসেছিলেন ১৩ নম্বর সিটে। সূত্রের খবর, এই চৈতালী মজুমদারের তথ্যের ভিত্তিতেই এফআইআর দায়ের হয়েছে।

Train Accident: মৃত চালকের বিরুদ্ধে FIR রেলের, ‘কিছুই জানেন না যাত্রী’, বিস্ফোরক অভিযোগ করছেন চৈতালি
চৈতালি মজুমদার Image Credit source: TV-9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jun 18, 2024 | 11:37 PM

শিলিগুড়ি: দোষ কার? তা নিয়ে চাপানউতোর চলছেই। এদিকে মালগাড়ির চালকের দিকে উঠেছে আঙুল। দায়ের হয়েছে অভিযোগ। এফআইআর দায়ের করা হয়েছে চৈতালি মজুমদার নামে এক যাত্রীর অভিযোগের ভিত্তিতে। এরইমধ্যে টিভি ৯ বিস্ফোরক দাবি করেছেন সেই চৈতালি দেবী। সাফ বললেন, তিনি অভিযোগের বিষয়ে কিছুই জানেন না। তিনি কোনও লিখিত অভিযোগ করেননি। তাঁর দাবি, তিনিও আহত হয়ে রেল হাসপাতালে ভর্তি ছিলেন। এদিনই ছুটি পেয়ে বাড়ি এসেছেন।

৬১৩৭২৯৭৯০৪ পিএনআর নম্বরের টিকিট কেটেই দুর্ঘটনার কবলে পড়া কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসে চড়েছিলেন চৈতালি দেবী। উঠেছিলেন এস-৬ কোচে। বসেছিলেন ১৩ নম্বর সিটে। সূত্রের খবর, এই চৈতালি মজুমদারের তথ্যের ভিত্তিতেই এফআইআর দায়ের হয়েছে। অথচ তিনি বলছেন, “আমি কোনও অভিযোগ দায়ের করিনি। কাল সারাদিন আমি হাসপাতালে ছিলাম। আর আমি কেন এফআইআর করতে যাব? আমি টিভি-৯ বাংলার থেকে শুনলাম আমি নাকি এফআইআর করেছি।” তাহলে কে করল এফআইআর? 

চৈতালি দেবী বলছেন, “দু’জন আরপিএফ এসেছিলেন আমার সঙ্গে কথা বলতে। তারপর একজন রেলের কর্মী এসেছিলেন। আমার নাম, বাবার নাম, বয়য়, ঠিকানা সব জানেন। রাত সাড়ে আটটা ন’টায় চার পাঁচজন এসেছিলেন। আমি কী অবস্থায় ছিলাম পুরোটা ভিডিয়ো করেছিলেন। তারপর চলে গিয়েছিলেন। রাতে আবার দুজন পুলিশ এসেছিলেন। তাঁরাও নাম-ধাম জানতে চান।”  

এদিকে সূত্র বলছে, অভিযোগপত্র অনুযায়ী চৈতালি দেবীর অভিযোগ মৃত চালকের বিরুদ্ধে। কিন্তু চৈতালি দেবী বলছেন, “আমি তো ট্রেনের ভিতরে ছিলাম। কোন গাড়ি এসে মেরেছে সেটা তো আমার জানার বিষয় নয়। আমি যেখানে কোনও এফআইআর করিনি সেখানে এটা শুনে খুবই অবাক লাগছে।” তবে কী মৃত চালকের বিরুদ্ধে এফআইআর করে সব দোষ তাঁর কাঁধে দিয়ে দায় ঝেড়ে ফেলতে চায় রেল? নাকি রয়েছে অন্য কোনও রহস্য? প্রশ্ন রয়েই যাচ্ছে।