ভোট আবহেই শিলিগুড়়িতে ধাক্কা সিপিএমের!

ভোট আবহেই (West Bengal Assembly Election 2021) জেলা সম্পাদকমন্ডলী ও শিলিগুড়ি (Siliguri) পৌরনিগমের প্রশাসনিক বোর্ড থেকে পদত্যাগ করলেন সিপিএম (CPIM) নেতা শঙ্কর ঘোষ।

ভোট আবহেই শিলিগুড়়িতে ধাক্কা সিপিএমের!
নিজস্ব চিত্র

শিলিগুড়ি: ভোট আবহেই (West Bengal Assembly Election 2021) জেলা সম্পাদকমন্ডলী ও শিলিগুড়ি (Siliguri) পৌরনিগমের প্রশাসনিক বোর্ড থেকে পদত্যাগ করলেন সিপিএম (CPIM) নেতা শঙ্কর ঘোষ  ভোটের আগে শঙ্করবাবুর আচমকা পদত্যাগ নিয়ে শিলিগুড়িতে বামেদের অন্দরমহলে হইচই শুরু হয়েছে।

পদত্যাগের কথা স্বীকার করলেও এ নিয়ে কী কারণে পদত্যাগ তা নিয়ে মুখ খোলেননি সিপিএম নেতা। সিপিএম জেলা সম্পাদক জীবেশ সরকার বলেন, “শঙ্করবাবুর পদত্যাগ নিয়ে এখনও বলার মতো পরিস্থিতি হয়নি। শংকরবাবু জানিয়েছেন, চিরকাল তিনি বামপন্থার পক্ষে সংগ্রাম করেছেন। কেন পদত্যাগ, আগামী দিনেই বা কী করবেন, পরে জানাবেন।”

আরও পড়ুন: ‘বিধায়কের মারধরের ভয়ে পালিয়ে বেড়াচ্ছেন দলেরই প্রধান’, ভোট আবহে বেআব্রু তৃণমূলের সংগঠন

শিলিগুড়ির রাজনৈতিক মহলে কান পাতলে শোনা যাচ্ছে, তবে কি বিজেপিতে যোগ দিচ্ছেন শঙ্কর ঘোষ। প্রশ্টাী করা হয়েছিল তাঁকেও। তাঁর সাফ জবাব, “টিকিট নিয়ে অন্য রাজনৈতিক দল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়া আর আমার পদত্যাগের বিষয়টি এক নয়। চিরকাল বামপন্থাকে সামনে রেখেই লড়াই করেছি। নীতি আদর্শ একটি বিষয়। এর বেশি এখন কিছু বলছি না। কেন পদত্যাগ, আগামী দিনে কী করব তা সময় হলেই জানাব।”