BJP in North Bengal: ‘উত্তরবঙ্গের মানুষ বিজেপির সঙ্গেই…’, মোদীর সভার আগেই আত্মবিশ্বাসী নিশীথ

BJP in North Bengal: একাধিক কেন্দ্রে প্রার্থী নিয়ে চাপা অসন্তোষ রয়েছে বিজেপির মধ্যে। আলিপুরদুয়ারের প্রার্থী না হতে পেরে ফুঁসছেন কেন্দ্রীয় মন্ত্রী জন বার্লা। এবার সেখান থেকে পদ্মপ্রার্থী হয়েছেন মনোজ টিগ্গা। বার্লার ক্ষোণ প্রশমনে আসরে নেমে পড়েছেন বিজেপির তাবড় তাবড় নেতারা।

BJP in North Bengal: ‘উত্তরবঙ্গের মানুষ বিজেপির সঙ্গেই…’, মোদীর সভার আগেই আত্মবিশ্বাসী নিশীথ
নিশীথ প্রামাণিকImage Credit source: TV-9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Mar 08, 2024 | 10:03 PM

শিলিগুড়ি: ভাল ফল হয়েছিল শেষ লোকসভা নির্বাচনে। এবারেও উত্তর ধরে রাখতে মরিয়া পদ্ম শিবির। বিজেপির তথাকথিত শক্ত ঘাঁটিতে পা রাখতে চলছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। লোকসভা ভোটের আগে উত্তরবঙ্গে প্রথম। শনিবার শিলিগুড়ির কাওয়াখালিতে সভা রয়েছে তাঁর। এর আগে দক্ষিণবঙ্গের তিন প্রান্তে, আরামবাগ, কৃষ্ণনগর, বরাসতে সভা করে গিয়েছেন মোদী। এবার পালা শিলিগুড়ির। ৯ দিনের মধ্যে চারবার বঙ্গে সভা মোদীর। এদিকে এরইমধ্যে সামনে এসেছে বিজেপির প্রার্থী তালিকা। ৪২ আসনের মধ্যে বাংলার ২০ আসনের প্রার্থী তালিকা ঘোষণা করেছে বিজেপি। তাতেই দেখা যাচ্ছে কোচবিহার থেকে লড়ছেন স্বরাষ্ট্র দফতরের প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিক। জয়ের ব্যাপারে নিশ্চিত তিনি। তাঁর দাবি, বিজেপির হাত ধরেই উত্তরবঙ্গের উন্নয়ন সম্ভব। 

টিভি-৯ বাংলার মুখোমুখি হয়ে নিশীথ বলছেন, “উত্তরবঙ্গের মানুষ ২০১৯ সালে, ২০২১ সালে বিজেপিকে দু’হাত ভরে আশীর্বাদ করেছেন। নিশ্চিতভাবে এই নির্বাচনেও উত্তরবঙ্গের মানুষ ভারতীয় জনতা পার্টির সঙ্গেই থাকবেন। কারণ উত্তরবঙ্গের মানুষ বঞ্চিত থেকে, নিপীড়িত থেকে বুঝে গিয়েছেন একমাত্র ভারতীয় জনতা পার্টির দ্বারাই উত্তরবঙ্গের উন্নয়ন সম্ভব।”

এদিকে একাধিক কেন্দ্রে প্রার্থী নিয়ে চাপা অসন্তোষ রয়েছে বিজেপির মধ্যে। আলিপুরদুয়ারের প্রার্থী না হতে পেরে ফুঁসছেন কেন্দ্রীয় মন্ত্রী জন বার্লা। এবার সেখান থেকে পদ্মপ্রার্থী হয়েছেন মনোজ টিগ্গা। বার্লার ক্ষোণ প্রশমনে আসরে নেমে পড়েছেন বিজেপির তাবড় তাবড় নেতারা। এই আবহে আবার বাংলায় আসছেন মোদী। তাই কী বার্তা দেন সেদিকে নজর রয়েছে রাজনৈতিক মহলে। অন্যদিকে শনিবার উত্তরে বিজেপির বড় সভার পর রবিবারই আবার ব্রিগেডে রয়েছে তৃণমূলের মেগা সভা। যুযুধান দুই শিবিরের দুই মেগা ইভেন্টকে কেন্দ্র করে উত্তর থেকে দক্ষিণ সব প্রান্তেই চড়ছে রাজনীতির পারদ। দুই সভাতেই থাকছেন দুই দলের শীর্ষ নেতারা। এখন দেখার সেখান থেকে তাঁরা কী বার্তা দেন।