‘গোলি মারো’ স্লোগান তুলে গ্রেফতার তিন বিজেপি নেতা-কর্মী, দেওয়া হল ‘খুনের চেষ্টার’ কেস!

শর্মিষ্ঠা চক্রবর্তী

শর্মিষ্ঠা চক্রবর্তী |

Updated on: Jan 21, 2021 | 4:01 PM

বিজেপি নেতা কর্মীদের গ্রেফতার করে পুলিস কীসের কেস দিল? বিজেপি রাজ্য সম্পাদকের মন্তব্যে চাঞ্চল্যকর তথ্য

'গোলি মারো' স্লোগান তুলে গ্রেফতার তিন বিজেপি নেতা-কর্মী, দেওয়া হল 'খুনের চেষ্টার' কেস!
সুরেশ সাউ, রবীন ঘোষ, প্রভাত গুপ্তা (বাঁ দিক থেকে)

হুগলি: মিছিল থেকে ‘গোলি মারো’ স্লোগান (Goli Maro Slogan) তোলায় হুগলির তিন বিজেপি নেতা-কর্মীকে গ্রেফতার করল পুলিস। ধৃতদের মধ্যে সুরেশ সাউ হুগলি জেলা বিজেপির যুব মোর্চার সভাপতি। বাকি দু’জন রবিন ঘোষ বিজেপির স্বাস্থ্য সেলের কর্মী অপর জন ব্যান্ডেলের যুব মোর্চার কর্মী। ধৃতদের বিরুদ্ধে ১৫৩A , ৫০৫, ১১৪, ৩০৭, ৩৪ ধারায় মামলা শুরু করেছে চন্দননগর থানা

ঘটনাকে ঘিরে শুরু হয়েছে রাজনৈতিক তরজাও। এপ্রসঙ্গে বিজেপির রাজ্য সম্পাদক দীপাঞ্জন গুহ বললেন, “দল এই ধরনের মন্তব্য, এই ধরনের কাজকে প্রশ্রয় দেয় না। তবে একই স্লোগান যখন দক্ষিণ কলকাতায় তৃণমূল কর্মীরা দিলেন, তখন তো গ্রেফতার করা হল না। আবার শুনলাম ওঁদের বিরুদ্ধে চুরির কেসও দিয়ে দিয়েছে। আমরা এর তীব্র প্রতিবাদ করছি। মিছিল দেখে ভয় পেয়ে আমাদের ছেলেদের তুলে নিয়ে চলে গেল।”

অন্যদিকে, তৃণমূলের জেলা সভাপতি দিলীপ যাদব বললেন, “প্রশাসন প্রশাসনের কাজ করেছে। এবিষয়ে আমাদের কিছুই বলার থাকে না। একটা অন্যায়কে কি আর অন্য অন্যায় দিয়ে জাস্টিফাই করা যায়?”

আরও পড়ুন: হাইভোল্টেজ একুশে ফ্যাক্টর হতে পারেন, আজই দল ঘোষণা ‘ভাইজান’এর

প্রসঙ্গত, গত মঙ্গলবার হুগলির তালডাঙা থেকে জ্যোতির মোড় পর্যন্ত মিছিল করেন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। ছিলেন বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্যায়, অর্জুন সিং-সহ আরও অনেকে। ওই মিছিলেরই একটি অংশ থেকে ওঠে ‘গোলি মারো’ স্লোগান। যা নিয়েকবিতর্ক ছড়ায়। গোটা বিষয়টির ভিডিয়ো হয় ভাইরাল। তাতে দেখা যাচ্ছে, সুরেশ সাউ সুর চড়াচ্ছেন “তৃণমূলকে গদ্দারোঁ কো” আর তারপরই ‘গোলি মারো’ বলে অংশ পূরণ করছেন তাঁর সঙ্গে থাকা দলীয় কর্মী সমর্থকরা। মিছিলের এই ভিডিয়োর ক্লিপিংস রাজনৈতিক মহলে যথেষ্ট শোরগোল ফেলেছে।

Latest News Updates

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla