Bank Robbery: ধর্মঘটের সুযোগে রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের এটিএম লুঠের চেষ্টা উত্তরপাড়ায়

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: অবন্তিকা প্রামাণিক

Updated on: Dec 18, 2021 | 3:39 PM

Hooghly: আজ ব্যাঙ্ক খোলার সময় সেই দৃশ্য দেখতে পান কর্মচারীরা।

Bank Robbery: ধর্মঘটের সুযোগে রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের এটিএম লুঠের চেষ্টা উত্তরপাড়ায়
এটিএম ভেঙে টাকা লুঠ (নিজস্ব ছবি)

হুগলি: ব্যাঙ্ক ধর্মঘটের সুযোগ নিয়ে একটি রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের এটিএম লুঠের চেষ্টা দুষ্কৃতীদের। ঘটনার তদন্তে চন্দননগর পুলিশ কমিশনারেট।

উত্তরপাড়া বিপিএমবি সরণীর ঘটনা। টানা দু’দিন ব্যাঙ্ক ধর্মঘটের সুযোগ নিয়ে রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের এটিএম মেশিন ভেঙে লুঠের চেষ্টা করে দুষ্কৃতীরা। আজ ব্যাঙ্ক খোলার সময় সেই দৃশ্য দেখতে পান কর্মচারীরা। খবর দেওয়া হয় উত্তরপাড়া থানায়। পুলিশ ও এটিএম এজেন্সির লোকজন এসে ভাঙা মেশিন পরীক্ষা করে দেখেন।

দেখা যায় কিয়স্কের সিসি টিভি ক্যামেরার হার্ডডিক্স উধাও। এজেন্সির কর্মী শুভময় বিশ্বাস জানান, “দেখে মনে হচ্ছে এটিএম মেশিন ভাঙলেও ভল্ট ভাঙতে পারেনি দুষ্কৃতীরা। টেকনিশিয়ান ডাকা হয়েছে। পুলিশে অভিযোগ দায়ের করা হয়েছে।”

গত এক মাসে উত্তরপাড়া থানা এলাকায় একের পর এক চুরির ঘটনা ঘটেছে।বিশেষত বাড়ি বা ফ্লাট ফাঁকা থাকলে চুরি হচ্ছে।চন্দননগর পুলিশ কমিশনারেট দুষ্কৃতি দৌরাত্ম বন্ধে সচেষ্ট হলেও দুষ্কৃতী কার্যকলাপে আতঙ্কিত নাগরিকরা।

প্রসঙ্গত, আবারও এটিএম জালিয়াতি। এবার নতুন কায়দায় এটিএম প্রতারণার অভিযোগ উঠল। গোটা ঘটনায় তদন্তে নেমে একজনকে গ্রেফতার করল পুলিশ।

অভিযুক্তের নাম ইশাক আলি। গতকাল গড়িয়া এলাকার বিভিন্ন এটিএম-এর কাছে ওই ব্যক্তিকে সন্দেহজনকভাবে ঘোরাঘুরি করতে দেখে পুলিশ। তখনই সন্দেহ হয় তাদের। জিজ্ঞাসাবাদের জন্য আটক করা ওই ব্যক্তিকে।

এরপর থানায় নিয়ে যেতেই তার কাছ থেকে পরচুলা,আয়রন রড, চুম্বক, সুক্রু-ড্রাইভার, আঁঠা লাগানোর টেপ, উদ্ধার করে পুলিশ। এরপর তদন্তে নামে পুলিশ।

সেই সময় তাঁরা জানতে পারে অভিযুক্ত ব্যক্তি এটিএম কাউন্টারে টাকা বেরনোর মুখে তারা আয়রন রড লাগিয়ে রাখত। কেউ কাউন্টার থেকে টাকা তুললে তার টাকা ওই এটিএমএর মুখে এসে আটকে যেত। টাকা না পেয়ে কাউন্টার ছাড়লেই অভিযুক্ত ব্যক্তি এটিএম-এ ঢুকে টাকা বেরানোর মুখ থেকে আয়রন রড খুলে টাকা বের করে নিত। বেশ কয়েকবছর ধরেই এই অসৎ কাজ করছিল সে।

আরও পড়ুন: CJI NV Ramana Inaugurates IAMC: বিরোধের দ্রুত সমাধানই লক্ষ্য, আন্তর্জাতিক সালিশি কেন্দ্রের উদ্বোধন করলেন সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতি

আরও পড়ুন: KMC Election 2021: মেয়াদ শেষের দেড় বছর পর কলকাতায় পৌরভোট, রাত পোহালেই বুথে বুথে লম্বা লাইন

আরও পড়ুন: Maa Scheme: ৫ টাকায় ডিম-ভাতের প্রকল্প নিয়ে রাজ্যকে বিঁধলেন রাজ্যপাল, পাল্টা তোপ তৃণমূলেরও

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla