Uttarpara Death: উত্তরপাড়ার ফ্ল্যাট থেকে বের হচ্ছে মানুষ পচার গন্ধ! দরজা খুলতেই হাড়হিম বাসিন্দাদের

Deadbody Recover: হিন্দমোটর স্টেশন রোড সংলগ্ন এক আবাসনে একাই থাকতেন বৃদ্ধ দিলীপ রায়। কীভাবে বৃদ্ধের মৃত্যু হল সেই বিষয়টি এখনও স্পষ্ট নয়। পুলিশ দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট প্রকাশ্যে এলেই বোঝা যাবে মৃত্যুর কারণ।

Uttarpara Death: উত্তরপাড়ার ফ্ল্যাট থেকে বের হচ্ছে মানুষ পচার গন্ধ! দরজা খুলতেই হাড়হিম বাসিন্দাদের
ফ্ল্যাট থেকে উদ্ধার বৃদ্ধের দেহ
Follow Us:
| Edited By: | Updated on: Jun 08, 2023 | 11:26 PM

উত্তরপাড়া: ফ্ল্যাটের দরজা বন্ধ। তিনদিন ধরে দরজা খোলেনি। আবাসনের প্রতিবেশীরা খোঁজখবর নেওয়ার চেষ্টা করেছিলেন। ফ্ল্যাটের দরজায় টোকাও মেরেছিলেন বেশ কয়েকবার। কিন্তু কোনও সাড়া-শব্দ মেলেনি। প্রথম দিকে বিশেষ কিছু মনে না হলেও, তিনদিন পেরিয়ে যাওয়ার পর সন্দেহ জাগে প্রতিবেশীদের মনে। খবর দেওয়া হয় থানায়। শেষ পর্যন্ত পুলিশ এসে দরজা ভেঙে ফ্ল্যাটের ভিতরে ঢোকে। আর ভিতরে ঢুকতেই বিকট পচা গন্ধ। ফ্ল্যাটের ভিতর থেকে উদ্ধার হয় এক বৃদ্ধের পচাগলা দেহ (Deadbody Recover)। মৃতের নাম দিলীপ রায় (৬০)। ঘটনাটি ঘটেছে উত্তরপাড়া (Uttarpara) পুরসভার সাত নম্বর ওয়ার্ডে। সেখানে হিন্দমোটর স্টেশন রোড সংলগ্ন এক আবাসনে একাই থাকতেন বৃদ্ধ দিলীপ রায়। কীভাবে বৃদ্ধের মৃত্যু হল সেই বিষয়টি এখনও স্পষ্ট নয়। পুলিশ দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট প্রকাশ্যে এলেই বোঝা যাবে মৃত্যুর কারণ।

তবে প্রতিবেশীরা বলছেন, ওই বৃদ্ধ বিগত বেশ কিছুদিন ধরে অসুস্থ ছিলেন। খুব একটা মেলামেশা করতেন না আবাসনের বাকিদের সঙ্গে। বাইরে যে খুব একটা বেরোতেন, তেমনও নয়। বৃদ্ধ অসুস্থ এবং একা থাকার কারণে, আবাসনের লোকজনরাই মাঝে মধ্যে এসে তাঁর খোঁজখবর নিয়ে যেতেন। ওই আবাসনের বাসিন্দা শঙ্কর লাল দাগা জানাচ্ছেন, বৃদ্ধ কারও থেকে খুব একটা সাহায্য নিতেও পছন্দ করতেন না। নিজের মতোই থাকতেন ফ্ল্যাটে। আবাসনের প্রতিবেশীরা যখন দেখতে পেতেন না তাঁকে, তখন দরজায় টোকা মেরে খোঁজ নিতেন। বৃদ্ধও বন্ধ দরজা খুলে মুখ বের করে একটু কথা বলতেন।

কিন্তু গত তিনদিন ধরে প্রতিবেশীরা কেউই বৃদ্ধের কোনও খোঁজখবর পাচ্ছিলেন না। অন্যান্যবারের মতো এবারও তাঁরা দরজায় টোকা মেরেছিলেন। কিন্তু কোনও সাড়া-শব্দ পাননি। এদিকে আজ সকালে ফ্ল্যাট থেকে পচা দুর্গন্ধও আসতে শুরু করে। তাতে সন্দেহ হয় আবাসনের বাকি বাসিন্দাদের। প্রথমে তাঁরা খবর দেন পাড়ার ক্লাবে। ক্লাবের ছেলেরা এসে দরজা খোলার চেষ্টা করে। কিন্তু কোনও লাভ হয় না। এরপর আর দেরি না করে পুলিশে খবর দেওয়া হয়। শেষে পুলিশ এসে দরজা ভেঙে ওই বৃদ্ধের পচাগলা দেহ উদ্ধার করে।