Hooghly Chaos: সন্ধ্যা হলেই ভাড়াটে ঘরে যে মদের আসর বসাতেন, শনিবারের সন্ধ্যায় বাড়িওয়ালা-ভাড়াটের রসায়ন দাঁড়িয়ে দেখল পাড়া

Hooghly Chaos: রাজেশের সঙ্গে রিষড়ার এক তৃণমূল কাউন্সিলর ঘটনার সময় ছিলেন। ওই কাউন্সিলর রিষড়া পুরসভার চেয়ারম্যান বিজয় সাগর মিশ্রের ভাই টিঙ্কু মিশ্র।

Hooghly Chaos: সন্ধ্যা হলেই ভাড়াটে ঘরে যে মদের আসর বসাতেন, শনিবারের সন্ধ্যায় বাড়িওয়ালা-ভাড়াটের রসায়ন দাঁড়িয়ে দেখল পাড়া
এই বাড়িতে ভাড়া নিয়েই সমস্যা
Follow Us:
| Edited By: | Updated on: Feb 05, 2023 | 12:03 PM

হুগলি: বাড়িতে রোজ রাতে বন্ধুদের নিয়ে আসতেন। বসত আসর, মদ্যপান, উদ্দাম নাচ আর অশ্লীল কথাবার্তা। বিরক্ত হয়ে প্রতিবাদ করেছিলেন বাড়িওয়ালা। আর তা নিয়েই বচসা, মারপিট। ঘটনায় মারাত্মকভাবে আহত হয়েছেন বাড়িওয়ালা-সহ দু’জন। অভিযুক্ত সাত জনকে গ্রেফতার করেছে শ্রীরামপুর থানার পুলিশ। স্থানীয় সূত্রে খবর, পিয়ারাপুর ছোটবেলু অঞ্চলে রাধাকান্ত মণ্ডলের বাড়ির একটি অংশ ভাড়া নিয়েছিল রাজেশ উপাধ্যায়। অভিযোগ, সেখানে প্রায় দিন বন্ধুদের নিয়ে মদের আসর বসাতেন রাজেশ। ঘটনার দিন মদ খেয়ে হই হুল্লোড় করার প্রতিবাদ করেন রাধাকান্তের পরিবার। এই নিয়ে বচসা শুরু হয়। হাতাহাতিতে আঘাত পান রাধাকান্ত। তাঁকে বাঁচাতে গিয়ে আক্রান্ত হন প্রতিবেশী মানিক দত্ত। রাজেশের সঙ্গে রিষড়ার এক তৃণমূল কাউন্সিলর ঘটনার সময় ছিলেন। ওই কাউন্সিলর রিষড়া পুরসভার চেয়ারম্যান বিজয় সাগর মিশ্রের ভাই টিঙ্কু মিশ্র।

পুলিশ অভিযোগ পেয়ে সাত জনকে গ্রেফতার করেছে। যদিও এই ঘটনায় মূল অভিযুক্ত রাজেশ উপাধ্যায় অধরা। ধৃতদের শ্রীরামপুর আদালতে পেশ করা হয়। তাঁদের চার দিন জেল হেফাজত হয়েছে দিয়েছে আদালত। বাড়িওয়ালা রাধাকান্ত মণ্ডলের বক্তব্য, “বেশ কিছুদিন আগে অফিস ঘর করার জন্য ভাড়া নেন রাজেশ। কিন্তু তিনি অফিস ঘর করার জন্য ভাড়া নিলেও রাত হলেই সেখানে মদের আসর বসাত। এর আগেও বহুবার তাঁকে এই নিয়ে বারণ করা হয়েছিল, তিনি শোনেননি।বৃহস্পতিবার একই ঘটনা ঘটে। বন্ধুদের নিয়ে চলে যেতে বলেছিলাম, রাজেশ তারপরই চড়াও হয়। রাস্তার ওপর মারধর করতে থাকে।” প্রতিবেশীরা আটকাতে গেলে, তাঁরাও আক্রান্ত হন বলেও অভিযোগ। গোটা দৃশ্য সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে।

শ্রীরামপুর থানার পুলিশ জানিয়েছে, এই ঘটনায় রাজনীতি নেই। তবে মারামারি হয়েছে।সাত জনকে গ্রেফতার করা হয়েছে। অভিযুক্ত রাজেশের সঙ্গে TV9 বাংলার তরফে যোগাযোগ করা হয়েছিল। তিনি ফোন ধরেননি। এখনও তাঁর বিরুদ্ধে কোনও পদক্ষেপ করেনি পুলিশ।