Lok Sabha Election 2024: পাটকাঠি ঘেরা রান্নাঘরের কাঠের উনুনেই চড়ল ভাত, CPM প্রার্থীকে খাইয়ে কেঁদে ফেললেন সরস্বতী

Lok Sabha Election 2024:দরিদ্র পরিবারের আপ্যায়নে খুশি হন মনোদীপও।বাম প্রার্থী বলেন,"এই প্রচন্ড গরমেও প্রচারে ভাল সারা মিলছে। যে বাড়িতে খাওয়া দাওয়া করলাম সেই পরিবার একেবারেই প্রান্তিক। সব দিক থেকে বঞ্চিত। রান্নার গ্যাস নেই,আবাসের ঘর পায়নি,একশো দিনের কাজ বন্ধ তাই আর্থিক কষ্টে চলছে দিনকাল।"

Lok Sabha Election 2024: পাটকাঠি ঘেরা রান্নাঘরের কাঠের উনুনেই চড়ল ভাত, CPM প্রার্থীকে খাইয়ে কেঁদে ফেললেন সরস্বতী
মাটিতে বসেই খাবার খেলেন বাম প্রার্থীImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 22, 2024 | 6:39 PM

হুগলি: বাইরে রোদের তেজ। তার মধ্যেই প্রচারে বেরতে হচ্ছে সব রাজনৈতিক দলের প্রার্থীদের। তবে আজকের দিনটা যেন আলাদা হুগলি লোকসভা কেন্দ্রের বাম প্রার্থী মনোদীপ ঘোষের। সিপিএম এক কর্মীর বাড়িতে খেতে বসে অদ্ভুত এক অভিজ্ঞতার সাক্ষী থাকলেন তিনি।

দক্ষিণ মিলনগড়ের বাম কর্মী হরিদাস হালদার। পেশায় প্রান্তিক চাষি তিনি। মুলি বাঁশের বেড়ার ঘরে বসবাস করেন। দিন আনে দিন খাওয়া পরিবার। আজ তাঁদের বাড়িতেই দুপুরের আহার সারেন বাম প্রার্থী।

পাটকাঠির ঘেরা রান্না ঘরে কাঠের উনুনে রান্না করেন হরিদাসের স্ত্রী সরস্বতী হালদার। পরিপাটি করে খেতে দেন বাম প্রার্থীকে। ভাত,টক ডাল, আলু ভাজা,ডিমের কারি দিয়ে অতিথি আপ্যায়ন করেন তিনি। লোকসভা কেন্দ্রের প্রার্থী তার বাড়িতে খেলেন এই আনন্দে হাউ হাউ করে কেঁদে ফেলেন সরস্বতী। বলেন,”আমি খুশি উনি আমার বাড়িতে খেলেন। এই দিনটা কোনওদিন ভুলবো না।”

দরিদ্র পরিবারের আপ্যায়নে খুশি হন মনোদীপও।বাম প্রার্থী বলেন,”এই প্রচন্ড গরমেও প্রচারে ভাল সারা মিলছে। যে বাড়িতে খাওয়া দাওয়া করলাম সেই পরিবার একেবারেই প্রান্তিক। সব দিক থেকে বঞ্চিত। রান্নার গ্যাস নেই,আবাসের ঘর পায়নি,একশো দিনের কাজ বন্ধ তাই আর্থিক কষ্টে চলছে দিনকাল।”