প্রবীর ঘোষালের পোস্টারে লেখা ‘দাদার অনুগামী’, শুরু রাজনৈতিক জল্পনা

দিনের পোস্টারের পর রাজনৈতিক মহলে প্রশ্ন উঠতে শুরু করেছে, তবে কি প্রবীর ঘোষালও বিজেপিতে যোগ দেবেন।

প্রবীর ঘোষালের পোস্টারে লেখা 'দাদার অনুগামী', শুরু রাজনৈতিক জল্পনা
নিজস্ব চিত্র
শর্মিষ্ঠা চক্রবর্তী

|

Jan 28, 2021 | 11:00 AM

হুগলি: ২৬ জানুয়ারিই হুগলি (Hooghly) জেলা তৃণমূলের দুটি পদ থেকে ইস্তফা দিয়েছেন তিনি। সঙ্গে দলের বিরুদ্ধে ক্ষোভও উগরে দিয়েছেন। এবার উত্তরপাড়ার সেই বিধায়ক প্রবীর ঘোষালের (Prabir Ghosal) ছবিতে লেখা হল ‘দাদার অনুগামী’। বৃহস্পতিবার কোন্নগরে গেরুয়া ব্যাকগ্রাউন্ডে প্রবীর ঘোষালের হাত জোড় পোস্টারের নীচে এই লেখা ঘিরে উঠেছে একাধিক প্রশ্ন।

গত সোমবার পুরশুড়ায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সভায় অনুপস্থিত ছিলেন প্রবীর ঘোষাল। এরপর দলের বিরুদ্ধে একাধিক ক্ষোভ অভিমান উগরে দিয়ে তৃণমূলের কোর কমিটির সদস্য পদ ও জেলা তৃণমূলের মুখপাত্র পদ থেকে ইস্তফা দেন তিনি। তবে বিধায়ক পদ এখনও ছাড়েননি।

এবার প্রবীর ঘোষালের নামে কোন্নগরে দাদার অনুগামী পোস্টার পড়ল। যেদিন তিনি দলীয় পদ ছেড়েছেন, সেদিনই তাঁর অফিসের সামনে তৃনমূল কর্মীরা ‘গদ্দার হঠাও’ স্লোগান তোলেন। তাঁকে শোকজও করে তৃণমূল। তবে এদিনের পোস্টারের পর রাজনৈতিক মহলে প্রশ্ন উঠতে শুরু করেছে, তবে কি প্রবীর ঘোষালও বিজেপিতে যোগ দেবেন।

আরও পড়ুন: ‘অভিষেক-বিনয় মিশ্র একই বিমানের যাত্রী’, বিস্ফোরক দাবি নিশীথের

এপ্রসঙ্গে প্রবীর ঘোষাল বলেন, “আমি এতদিন মানুষের পাশে থেকেই কাজ করেছি। আজ মানুষ মনে করছে আমার পাশে দাঁড়াবে, তাই এমটা করেছে। আমার এবিষয়ে কিছু বলার নেই।”

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla