Hooghly: চন্দননগর হাসপাতালে শিশু বদলের অভিযোগ ঘিরে শোরগোল

Hooghly: প্রসূতির স্বামীর অভিযোগ, স্বাস্থ্যকর্মীরা তাঁর সন্তান বদল করেছেন।  প্রসূতির স্বামী বলেন, "এই ধরনের ভুল হয় কী করে। আমাদের দাবি ডিএনএ টেস্ট করে উপযুক্ত প্রমাণ দিক হাসপাতাল কর্তৃপক্ষ।" যদিও চন্দননগর হাসপাতাল সুপার বলেন, "অভিযোগ পেয়েছি। অভিযোগের ভিত্তিতে যথাযথ তদন্ত হবে।"

Hooghly: চন্দননগর হাসপাতালে শিশু বদলের অভিযোগ ঘিরে শোরগোল
সদ্যোজাত বদলের অভিযোগImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jun 26, 2024 | 3:42 PM

হুগলি:  চন্দননগরে হাসপাতালে শিশু বদলের অভিযোগ! ঘটনাটি ঘটেছে চন্দননগর হাসপাতালে আই সি ইউ এর মধ্যে। বুধবার সকালে সাড়ে নটা নাগাদ ঋতু রায় নামে এক প্রসূতিকে প্রসব বেদনা নিয়ে ভর্তি করে পরিবারের লোকজন। ভর্তি হওয়ার পর বারোটা নাগাদ সন্তানের জন্ম দেন প্রসূতি। পরিবারের দাবি, প্রথমে হাসপাতালের কর্মীরা তাঁদের এসে এক পুত্রসন্তানকেই দেখান। সেই অনুযায়ী স্বাক্ষরও করেন প্রসূতির স্বামী। অভিযোগ, কিন্তু তারপর মুহূর্তেই অন্য একটি কন্যা সন্তান নিয়ে এসে তাঁকে দেখিয়ে বলা হয় তার কন্যা সন্তান হয়েছে।

প্রসূতির স্বামীর অভিযোগ, স্বাস্থ্যকর্মীরা তাঁর সন্তান বদল করেছেন।  প্রসূতির স্বামী বলেন, ” আমাকে প্রথমে দেখানো হল, ছেলে হয়েছে। আর পরে দেখানো হচ্ছে মেয়ে। এই ধরনের ভুল হয় কী করে। আমাদের দাবি ডিএনএ টেস্ট করে উপযুক্ত প্রমাণ দিক হাসপাতাল কর্তৃপক্ষ।” যদিও চন্দননগর হাসপাতাল সুপার বলেন, “অভিযোগ পেয়েছি। অভিযোগের ভিত্তিতে যথাযথ তদন্ত হবে। নার্সিং সুপারের সঙ্গেও কথা বলা হয়েছে। একটা সমস্যা হয়েছে। আগামী দিনে যাতে এই ধরনের সমস্যা আর না হয়, তার জন্য কড়া পদক্ষেপ করা হবে।”