TMC Clash: এবার আর পদ পাওয়া নয় ফিরিয়ে দেওয়ার জন্যই তুমুল ঝগড়ার অভিযোগ তৃণমূলের অন্দরে

Khanakul Chaos: ১৩ জানুয়ারি (শুক্রবার) সাংবাদিক সম্মেলন করে নতুন কমিটি ঘোষণা করে খানাকুল ২ নং ব্লক তৃণমুল এর একটি বড় অংশ।

TMC Clash: এবার আর পদ পাওয়া নয় ফিরিয়ে দেওয়ার জন্যই তুমুল ঝগড়ার অভিযোগ তৃণমূলের অন্দরে
তৃণমূলের বিক্ষোভ (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Jan 15, 2023 | 2:46 PM

খানাকুল (হুগলি): দরজায় কড়া নাড়চ্ছে পঞ্চায়েত ভোট (Panchayet Election)। জমি শক্ত করছে শাসক-বিরোধী সকল শিবির। এই অবস্থায় আবার তৃণমূলের ঘরে গোষ্ঠী কোন্দলের আগুন।ব্লক তৃণমূলের নতুন কমিটি গঠন হওয়ার পরেই ক্ষোভ দলেরই অন্দরে। পদ পেয়ে তা ফিরিয়ে দেওয়ার জন্যই দ্বন্দ্ব চরমে। এমনকী নতুন কমিটিকে মেনে না নেওয়ার হুঁশিয়ারি।

১৩ জানুয়ারি (শুক্রবার) সাংবাদিক সম্মেলন করে নতুন কমিটি ঘোষণা করে খানাকুল ২ নং ব্লক তৃণমুল এর একটি বড় অংশ। এতেই তৃণমূল নেতৃত্বদের অস্বস্তিতে ফেলে দিয়েছে। জেলার তৃণমূল নেতৃত্বের একাংশের দাবি, স্থানীয় তৃণমূল নেতাকর্মীদের সঙ্গে আলোচনা না করে এই কমিটি গঠন করা হয়েছে।

অভিযোগ, খানাকুল ২ তৃণমূল ব্লক সভাপতি অনুপ মাইতি ও জেলা সভাপতি রামেন্দু সিংহরায় দলীয় কর্মীদের সঙ্গে কোনও আলোচনা না করেই এই কমিটি গঠন করেছেন। যা একেবারেই গ্রহনযোগ্য নয় বলে দাবি তুলেছেন বিক্ষুব্ধ নতুন পদাধিকারীরাই। পালটা দলের তরফ থেকে দেওয়া পদ না নেওয়ায় মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেকের সিদ্ধান্তের অবমাননা বলে সুর চড়িয়েছেন খানাকুল ২ ব্লক তৃণমুল সভাপতি অনুপ মাইতি।

রাজ্যজুড়ে যখন পদ পাওয়ার জন্য শাসকের গোষ্ঠীকোন্দলের খবর নিত্যনৈমিত্তিক সংবাদের শিরোনামে উঠে আসছে, তখন দলের পদ ফিরিয়ে দেওয়ার এই বিষয়টি যথেষ্টই অন্য রকম ও উলটো। আর যা খানাকুল ২ ব্লক তথা তৃণমুল এর কাছে যথেষ্ট বিড়ম্বনার হয়ে উঠবে বলে ধারনা রাজনৈতিক মহলের। এক তৃণমূল কর্মী বলেন, “যারা সত্যিকারের তৃণমূলের জন্য করেছি তাঁদের নাম আসেনি। একসময় বিজেপির ভয়ে বেরতে পারতাম না। যিনি ধীরে ধীরে দল গঠন করেছিলেন তাঁকেই বাদ দিয়ে কমিটি গঠন করেছে অনুপ মাইতি।” যার বিরুদ্ধে অভিযোগ সেই অনুপ মাইতি বলেন, “এটা দলের নির্দেশ। দলের নির্দেশ সকলে মানতে হবে। নাহলে অভিষেক বন্দ্যোপাধ্যায় ও মমতা বন্দ্যোপাধ্যায়কে অপমান করা হবে।”