Kalyan Banerjee: মা দুর্গার সামনে হাত জোড় করে অঝোরে কাঁদলেন কল্যাণ বন্দ্যোপাধ্যায়

Kalyan Banerjee: শ্রীরামপুরে নিজের পাড়ার পুজো মণ্ডপে এ দিন উপস্থিত ছিলেন তিনি। সেখানেই কেঁদে ভাসলেন সাংসদ।

Kalyan Banerjee: মা দুর্গার সামনে হাত জোড় করে অঝোরে কাঁদলেন কল্যাণ বন্দ্যোপাধ্যায়
মণ্ডপে কান্না কল্যাণের
TV9 Bangla Digital

| Edited By: অংশুমান গোস্বামী

Oct 04, 2022 | 7:44 AM


হুগলি: মা দুর্গার সামনে হাউ হাউ করে কাঁদলেন তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়। যদিও এই দৃশ্য নতুন নয়। গত বছরও নিজের পাড়ায় পুজোয় এ ভাবেই কাঁদতে দেখা গিয়েছিল কল্যাণকে। এবারও সেই একই দৃশ্য। মন্ত্রপাঠ করতে করতে প্রতিমার মুখের দিকে তাকিয়ে অঝোরে কাঁদছেন তিনি। হুগলির শ্রীরামপুরের গান্ধী ময়দানের এই পুজোতে প্রত্যেক বছর উপস্থিত থাকেন তিনি।

কল্যাণ বন্দ্যোপাধ্যায় শুধু একজন দুঁদে রাজনীতিকই নন, একজন দক্ষ আইনজীবীও। বিরোধীদের আক্রমণ শানাতে তিনি সিদ্ধহস্ত। আর তিনিই আবেগ প্রবণ হয়ে পড়েন পুজো মণ্ডপে। সেই ভিডিয়ো রীতিমতো ভাইরাল।

সোমবার মহাষ্টমীর সকালে প্রতিবারের মতোই মণ্ডপে গিয়েছিলেন তিনি। কয়েক মিনিটের ভিডিয়োতে দেখা যাচ্ছে, একদিকে আরতি করছেন পুরোহিত। আর অন্যদিকে, মায়ের দিকে তাকিয়ে মন্ত্রপাঠ করছেন কল্যাণ বন্দ্যোপাধ্যায়। সংস্কৃত মন্ত্র বলতে বলতে আবেগে ভাসছেন তিনি। বর্ষীয়ান রাজনীতিকের চোখে জল। হাত জড় করে প্রার্থনা করছেন সাংসদ।

শুধু কল্যাণ নয়, বাংলার রাজনীতিকদের বিভিন্ন পুজোয় অংশ নিতে দেখা যায় প্রত্যেকবারই। এ দিন সন্ধ্যায় হাজরার একটি পুজোয় সন্ধ্যারতি করতে দেখা গিয়েছে রাজ্যের মন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়কে। তিনি পুজো মণ্ডপে গিয়ে জানিয়েছেন, পার্থ চট্টোপাধ্য়ায়ের জন্য তাঁর মন খারাপ লাগছে। দীর্ঘদিনের রাজনৈতিক সহযোদ্ধা পার্থ জেলে থাকায় খারাপ লাগছে তাঁর।

Latest News Updates

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla