Panchayat Election Result 2023: হাউহাউ করে কান্না, বুথ থেকে বেরিয়ে সিপিএম প্রার্থী বললেন, “হারার মুচলেকা লিখতে বলছে তৃণমূল”

Panchayat Election Result 2023: হুগলির তারকেশ্বর বিধানসভার তালপুর গ্রাম পঞ্চায়েতের সিপিএম প্রার্থী বাসুদেব সিং। তাঁর অভিযোগ, ২৫ ভোটে জেতার পরও দীর্ঘক্ষণ গণনা কেন্দ্রে তাঁকে আটকে রাখে শাসকদল।

Panchayat Election Result 2023: হাউহাউ করে কান্না, বুথ থেকে বেরিয়ে সিপিএম প্রার্থী বললেন, হারার মুচলেকা লিখতে বলছে তৃণমূল
হাউহাউ করে কাঁদছেন সিপিএম প্রার্থীImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 11, 2023 | 3:41 PM

তারকেশ্বর: হাউহাউ করে কাঁদছেন সিপিএম প্রার্থী বাসুদেব সিং। ২৫ ভোটে জেতার পরও জয়ের হাসির জায়গায় বেরিয়ে এল কান্না। কারণ, শাসকদলের হুমকির কাছে রীতমতো ভেঙে পড়তে দেখা গেল এই বাম প্রার্থীকে।

কী ঘটেছে?

হুগলির তারকেশ্বর বিধানসভার তালপুর গ্রাম পঞ্চায়েতের সিপিএম প্রার্থী বাসুদেব সিং। তাঁর অভিযোগ, ২৫ ভোটে জেতার পরও দীর্ঘক্ষণ গণনা কেন্দ্রে তাঁকে আটকে রাখে শাসকদল। শুধু তাই নয়, তৃণমূলের দলবল তাঁকে মুচলেখা দিতে বলেন যে তিনি হেরে গিয়েছেন। কোনও মতে গণনাকেন্দ্রের বাইরে বেরিয়ে সংবাদ মাধ্যমের সামনে কান্নায় ভেঙে পড়েন তিনি।

তাঁর অভিযোগ, মুচলেকা না দিলে জয়ী ওই প্রার্থীর বাড়ি ঘর জ্বালিয়ে দেওয়ার হুমকিও দেওয়া হয়েছে। ইতিমধ্যে নিরাপত্তার দাবিতে এবং জয়ী শংসাপত্র প্রদানের দাবিতে নির্বাচন আধিকারিককে লিখিত অভিযোগ জানিয়েছেন সিপিআইএম প্রার্থী বাসুদেব সিং। গোটা ঘটনার অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল।