Panchayat Election Result 2023: ৫ লক্ষ না ৫ কোটি? একমাত্র সিপিএম জয়ী প্রার্থীকে টাকা অফারের অভিযোগ

Panchayat Election Result 2023: তারকেশ্বরের তালপুর গ্রাম পঞ্চায়েতের ২০ টি গ্রাম সদস্য আসনের মধ্যে তৃণমূলের দখলে ১৬ টি, ৩ টি পেয়েছে সিপিএম এবং ১ টি নির্দলের দখলে রয়েছে।

Panchayat Election Result 2023: ৫ লক্ষ না ৫ কোটি? একমাত্র সিপিএম জয়ী প্রার্থীকে টাকা অফারের অভিযোগ
তরুণ প্রার্থীকে টাকার অফারImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 11, 2023 | 4:32 PM

তারকেশ্বর: জয়ী হয়েছে সিপিএম প্রার্থী। বয়সের হিসাবেও তিনি বিজেপি এবং তৃণমূল প্রার্থীর থেকে ছোট। তবে তাঁকে নাকি দেওয়া হল টাকার অফার। কত টাকা? টিভি৯ বাংলার সাংবাদিক প্রশ্ন করতেই  তরুণ বাম প্রার্থী দীপঙ্কর সামন্ত আঙুল তুলে দেখালেন পাঁচ। এবার কেউ ভাবতে পারেন পাঁচ লক্ষ, কেউ আবার ভাবতেই পঞ্চাশ হাজার। কে দিচ্ছে এই টাকা? সদ্য জয়ী বাম প্রার্থীর দাবি, শাসকদল তৃণমূলের তরফে এসেছে টাকার অফার।

তারকেশ্বরে যেখানে বিজেপি বা সিপিএম জিতেছে সেখানেই মুচলেকা দিতে বলা অভিযোগ শাসকদলের বিরুদ্ধে। কাউকে হারার মুচলেকা লিখতে বলছে কাউকে আবার মারধর করার অভিযোগ উঠছে। এবার আবার নয়া অভিযোগ জুড়ল শাসকদলের খাতায়। মুচলেকা নয়, টাকা দিয়ে সিপিএম-এর জেতা আসন নিজেদের দখলে আনতে মরিয়া তৃণমূল।

তারকেশ্বরের তালপুর গ্রাম পঞ্চায়েতের ২০ টি গ্রাম সদস্য আসনের মধ্যে তৃণমূলের দখলে ১৬ টি, ৩ টি পেয়েছে সিপিএম এবং ১ টি নির্দলের দখলে রয়েছে। সেখানে তালপুর পঞ্চায়েতের তৃণমূল অঞ্চল সভাপতি পতিত পবন দাসের বিপরীতে বামেদের প্রার্থী হয়ে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন দীপঙ্কর সামন্ত।

গণনা শেষে দেখা যায়, ৪৪টি ভোটে পতিত পবন দাসকে হারিয়ে দেন বাম প্রার্থী দীপঙ্কর সামন্ত। কিন্তু জেতার পরও শান্তি নেই। দীপঙ্করের অভিযোগ, প্রথমে তাঁকে ভয় দেখানো হয়। তারপর মারধোর করে লিখিয়ে নেওয়ার চেষ্টা করে তৃণমূলের দলবল। এরপরও তাঁকে দমাতে না পেরে টাকার বিনিয়ে আসন ছেড়ে দেওয়ার প্রস্তাব দেওয়া হয়।

তবে দীপঙ্করের দাবি, তিনি দমার প্রাত্র নন। কিন্তু যে কোনও মুহূর্তে তাঁর উপর হামলা হতে পারে বলেও আশঙ্কা প্রকাশ করেছেন তিনি। যদিও, অভিযোগ উড়িয়েছে তৃণমূল। দীপঙ্কর বলেন, “ওদের গুণ্ডা বাহিনী এখন টাকার অফার করছে। একজন আঙুল দেখিয়ে পাঁচ দেখাল। এরপর আমাকে মেরে বের করে দিল গণনাকেন্দ্র থেকে।”