Pandua: তৃণমূল কর্মীর বাড়ি হেরোইনের ঠেক, জুয়ার আসর! হানা দিয়ে চার জনকে গ্রেফতার করল পুলিশ

TMC Worker: অভিযোগ, ভোলাকে আগেও স্থানীয়রা অসামাজিক কার্যকপাল থেকে বিরত থাকতে বলেছিল। বেশ কয়েকদিন বন্ধ থাকার পর ফের এই কারবার শুরু করে বলে অভিযোগ স্থানীয়দের।

Pandua: তৃণমূল কর্মীর বাড়ি হেরোইনের ঠেক, জুয়ার আসর! হানা দিয়ে চার জনকে গ্রেফতার করল পুলিশ
তৃণমূল কর্মীর বাড়িতে উদ্ধার হওয়া জিনিস
Follow Us:
| Edited By: | Updated on: Sep 02, 2022 | 9:53 PM

পান্ডুয়া: ভাইরাল ভিডিয়োর সূত্র ধরে জুয়ার ঠেকে হানা দিল পুলিশ। সেখান থেকে আগ্নেয়াস্ত্র এবং এক তৃণমূল কর্মী-সহ চার জনকে গ্রেফতার করেছে পুলিশ। কয়েকদিন আগে পুরুষোত্তমপুরের একটি বাড়িতে হেরোইন, গাঁজার আসর এবং জুয়ার ঠেক বসার ভিডিয়ো ভাইরাল হয়। শুক্রবার পান্ডুয়ার ক্ষীরখুন্ডি মাঠপাড়ার একটি বাড়িতেও সেই একই আসর বসার খবর পান স্থানীয়রা। তাঁরাই চড়াও হয়ে একটি ভিডিয়ো ফের ভাইরাল করে। ওই বাড়ির মালিক নূর ইসলাম ওরফে ভোলা এলাকায় তৃণমূল কর্মী হিসাবে পরিচিত। গ্রামবাসীদর অভিযোগ, বেশ কয়েকদিন ধরে অপরিচিত মানুষের আনাগোনা শুরু হয় এলাকায়। এতেই সন্দেহ হয় গ্রামবাসীদের। এর পর তারা ভোলার বাড়িতে চড়াও হয়। দরজা খুলে দেখে বেশ কিছুটা হেরোইন পড়ে রয়েছে। ছড়ানো রয়েছে টাকা।  ঘরের মধ্যে সে সময় চারজন ছিল বলে জানা গিয়েছে স্থানীয় সূত্রে। গ্রামবাসীরা তাঁদের ধরে ফেলেন।

অভিযোগ, ভোলাকে আগেও স্থানীয়রা অসামাজিক কার্যকপাল থেকে বিরত থাকতে বলেছিল। বেশ কয়েকদিন বন্ধ থাকার পর ফের এই কারবার শুরু করে বলে অভিযোগ স্থানীয়দের। খবর পেয়ে জুয়ার ঠেকে হানা দেয় পান্ডুয়া থানার পুলিশ। চার জনকে গ্রেফতার করে। আর এই ঘটনায় তৃণমূলের বিরুদ্ধে অভিযোগের আঙুল তুলেছে বিজেপি।

পান্ডুয়ার বিজেপি নেতা অমিতাভ ঘোষের অভিযোগ, “এই কারবার যে করত সে তৃণমূলের কর্মী বলে পরিচিত। তাঁর একটি অফিসও আছে। যত বেআইনি কারবার সব কিছুর সঙ্গে তৃণমূলের যোগ আছে।“ পান্ডুয়া পঞ্চায়েত সমিতির সহ সভাপতি তৃণমূল নেতা সঞ্জয় ঘোষ বলেন, “মাদক কারবারে যুক্ত এমন লোককে দলে রাখা যাবে না বলা হয়েছিল। তাও সমিতির কর্মাধ্যক্ষ তাকে প্রশ্রয় দেয় তাহলে কিছু করার নেই। এই নূর আলম আমার পার্টি অফিস ভাঙতে এসেছিল। তখনই বলেছিলাম ও মাদক কারবারে যুক্ত। দলের নেতৃত্ব বলে দিয়েছে এই বেআইনি কাজ করলে দল করা যাবে না।“ পান্ডুয়ায়  বর্তমান ওসি অর্ণব গাঙ্গুলি আসার পর গাঁজা-হেরোইনের চক্রের বিরুদ্ধে ধরপাকর করে অনেকেটাই বন্ধ করে দিয়েছেন বলে দাবি সঞ্জয়ের।

পুলিশের জানিয়েছে, মদ গাঁজার ঠেক বসত। এলাকার মানুষের অভিযোগ পেয়ে রেড করা হয়। চার জনকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। ধৃতদের কাছ থেকে একটি দেশি পাইপ গান উদ্ধার হয়েছে বলে জানা গিয়েছে পুলিশ সূত্রে।