Hooghly: ব্লেড দিয়ে চেঁড়া হল কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের পোস্টার

Hooghly: এ প্রসঙ্গে ২৩ নম্বর ওয়ার্ডের তৃণমূল সভানেত্রী রুবি চক্রবর্তী বলেন,"আমাদের এলাকায় এই সব আগে ছিল না। আমাদের দলের গোষ্ঠী কোন্দলের ফলে এটা হয়েছে। অনেকেই দেখেছে যাঁরা এই কাজ করেছে তাঁদের। চেয়ারম্যানকে আমরা বিষয়টা জানিয়েছি।"

Hooghly: ব্লেড দিয়ে চেঁড়া হল কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের পোস্টার
ছেঁড়া হল পোস্টারImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 20, 2024 | 1:10 PM

হুগলি: ছিঁড়ে ফেলা হল শ্রীরামপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের পোস্টার। কিন্তু কারা পোস্টার ছিঁড়েছে জানেন? কোনও বিরোধী দল নয়, অভিযোগ উঠছে, তৃণমূলেরই এক গোষ্ঠীর লোকজনই এই পোস্টার ছিঁড়ে ফেলেছে বলেছে খবর।

উত্তরপাড়া পুরসভার ২৩ নম্বর ওয়ার্ডের ঘটনা। জানা গিয়েছে, কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের সমর্থনে লাগানো পোস্টারে ব্লেড চালানোর অভিযোগ। শুধু তাই নয়, কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের সমর্থনে দেওয়া ব্যানার-পোস্টারও ছিঁড়ে দেওয়ার অভিযোগ ওঠে। মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায় এবং কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের ছবি দিয়ে ভোটের প্রচার করা হয়েছিল। সেই ছবির উপরে কেউ ব্লেড চালিয়ে দেওয়া হয়েছে বলে অভিযোগ।

এ প্রসঙ্গে ২৩ নম্বর ওয়ার্ডের তৃণমূল সভানেত্রী রুবি চক্রবর্তী বলেন,”আমাদের এলাকায় এই সব আগে ছিল না। আমাদের দলের গোষ্ঠী কোন্দলের ফলে এটা হয়েছে। অনেকেই দেখেছে যাঁরা এই কাজ করেছে তাঁদের। চেয়ারম্যানকে আমরা বিষয়টা জানিয়েছি।” বিজেপি নেতা পঙ্কজ রায় বলেন,”উত্তরপাড়ায় এই সংস্কৃতি ছিল না। তৃণমূলের দ্বন্দ্ব আছে সেটা সবাই জানে। সেই দ্বন্দ্ব প্রকাশ্যে এনে এলাকাকে অস্থির করার চেষ্টা কেন করা হচ্ছে।”